Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coronavirus in West Bengal

Coronavirus in West Bengal: রাজ্যে দৈনিক আক্রান্ত কমলেও আড়াই শতাংশ ছাড়াল সংক্রমণের হার, মৃত আরও ১৩

শুক্রবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিত হয়েছেন ৭৬৩ জন। কলকাতা শীর্ষে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ২১:৩৭
Share: Save:

রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা অনেকটাই কমল শুক্রবার। তবে সংক্রমণের হার বেড়ে আড়াই শতাংশ পার। সক্রিয় রোগীর সংখ্যা কিছুটা কমেছে এ দিন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে টিকাদানও অনেকটাই কমেছে।

শুক্রবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিত হয়েছেন ৭৬৩ জন। এখনও পর্যন্ত রাজ্যে কোভিডে আক্রান্ত হয়েছেন মোট ১৫ লক্ষ ৯৭ হাজার ৯৫ জন। কলকাতা দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও ২০০-র উপরেই রয়েছে। এ দিন মহানগরীতে আক্রান্ত হয়েছেন মোট ২০৩ জন। জেলাভিত্তিক তালিকায় এর পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। আক্রান্ত হয়েছেন ১৪৫ জন। তার পর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা (৬৮), হাওড়া (৬২), হুগলি (৪৬)।

শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে ১৩ জনের। এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ১৯ হাজার ২০১ জন। কলকাতা মৃত্যু হয়েছে চার জনের। আর দুই ২৪ পরগনায় তিন জন করে। শুক্রবার রাজ্যে সংক্রমণের হার বেড়ে হয়েছে ২.৫৩ শতাংশ। কোভিড পরীক্ষা হয়েছে ৩০ হাজার ২১২ জনের। সংক্রমণমুক্ত হয়েছেন ১৫ লক্ষ ৬৯ হাজার ৭৫৭ জন। বাংলায় সক্রিয় রোগীর সংখ্যা কিছুটা কমে দাঁড়াল আট হাজার ১৩৭।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে টিকা পেয়েছেন এক লক্ষ ৪৪ হাজার ৯০৯ জন। এখনও পর্যন্ত টিকাদান হয়েছে মোট আট কোটি দু’লক্ষ ৬৪ হাজার ৩৮৯।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus in West Bengal Covid Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE