Advertisement
১১ মে ২০২৪
Covid Patient

কোভিড হাসপাতালের দরজায় করোনা রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য ঘাটালে

করোনা আক্রান্ত হয়ে ১৪ দিন আগে ঘাটালের করোনা হাসপাতালে ভর্তি হন শিবরাম। দিন তিনেক আগে ছুটি হলেও শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় ছাড়া হয়নি তাঁকে।

হাসপাতালের দরজায় করোনা রোগীর ঝুলন্ত দেহ

হাসপাতালের দরজায় করোনা রোগীর ঝুলন্ত দেহ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৩:২২
Share: Save:

হাসপাতালের মধ্যেই এক করোনা রোগীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমা কোভিড হাসপাতালে। মৃতদেহ দেখতে পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ঘাটাল থানায় খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

বুধবার সকালে ওই কোভিড হাসপাতালের দরজার পিছনে গলায় গামছা জড়ানো এক কোভিড রোগীর ঝুলন্ত দেহ দেখতে পান হাসপাতালের কর্মী ও স্থানীয়রা। হাসপাতাল সূত্রে খবর, মৃতের নাম শিবরাম ঘোষ (৪৫)। তাঁর বাড়ি চন্দ্রকোণা থানার পালংপুর গ্রামে।

শিবরামের এক আত্মীয় জানান, করোনা আক্রান্ত হয়ে ১৪ দিন আগে ঘাটালের করোনা হাসপাতালে ভর্তি হন তিনি। দিন তিনেক আগে ছুটি হয়ে গেলেও শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় হাসপাতাল থেকে ছাড়া হয়নি তাঁকে। মঙ্গলবার বিকেলও তাঁর সঙ্গে কথা হয় পরিবারের লোকজনের। কী করে এমন ঘটনা ঘটল, তা নিয়ে ধন্ধে পরিবারের লোকজন।

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিমাই চন্দ্র মণ্ডল বলেন, ‘‘ঘাটালের কোভিড হাসপাতালে এক রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। কী কারণে মৃত্যু হয়েছে তার তদন্ত করছে পুলিশ।’’ অতিরিক্ত পুলিশ সুপার (খড়্গপুর) রানা মুখোপাধ্যায় বলেন, ‘‘মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। মানসিক অবসাদের জেরে আত্মহত্যা, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanging Body Covid Patient
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE