Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Minakshi Mukherjee

Anis Khan Death: আনিসের বাবার পাশে মীনাক্ষীর বাবা-মা

সিপিএমের যুব ও ছাত্র নেতা অভয় মুখোপাধ্যায়, সৃজন ভট্টাচার্য, প্রতীক-উর রহমানদের সঙ্গে তাঁরা গিয়েছিলেন আমতায় আনিসের বাড়িতেও।

আনিস খানের বাড়িতে মিনাক্ষী মুখোপাধ্যায়ের বাবা-মা।

আনিস খানের বাড়িতে মিনাক্ষী মুখোপাধ্যায়ের বাবা-মা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ০৯:১৯
Share: Save:

ছাত্র-নেতা আনিস খানের মৃত্যুর প্রতিবাদে রাস্তার আন্দোলন থেকে গ্রেফতার হয়ে আপাতত জেলে সিপিএমের যুব নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। পশ্চিম বর্ধমান থেকে এসে তাঁর বাবা-মা এ বার হাওড়ায় আনিসের বাবার সঙ্গে দেখা করে সহমর্মিতা জানিয়ে গেলেন।

জেলে মীনাক্ষীর সঙ্গে বৃহস্পতিবার দেখা করেন তাঁর বাবা মনোজ ও মা পারুল মুখোপাধ্যায়। সিপিএমের যুব ও ছাত্র নেতা অভয় মুখোপাধ্যায়, সৃজন ভট্টাচার্য, প্রতীক-উর রহমানদের সঙ্গে তাঁরা গিয়েছিলেন আমতায় আনিসের বাড়িতেও। আনিসের বাবা সালেম খান তাঁদের বলেন, তাঁর ছেলে চলে গিয়েছে কিন্তু এই কঠিন সময়ে তিনি হাজার হাজার ছেলে-মেয়েকে পাশে পেয়েছেন। মনোজবাবু তাঁকে বলেন, অকালে ছেলেকে হারিয়েও সালেম যে ভাবে লড়াই চালাচ্ছেন, সেটাই সকলকে সাহস জোগাচ্ছে। বাড়ি থেকে বেরোনোর পথে পারুলদেবী বলেন, ‘‘অন্যায় কখনও চাপা থাকে না। এই অন্যায়ের বিরুদ্ধে পশ্চিমবঙ্গের বিভিন্ন অংশের মানুষ প্রতিবাদ, আন্দোলন করছেন, তাকে দমিয়ে রাখার জন্য মীনীক্ষীদের অত্যাচার করে গ্রেফতার করা হয়েছে।’’ প্রসঙ্গত, হাওড়া আদালতে আজ, শুক্রবার মীনাক্ষী-সহ ১৬ জনের জামিনের আবেদনের ফের শুনানি হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minakshi Mukherjee Anis Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE