Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

অনুব্রতকে দিল্লি নিয়ে যাবে ইডি? শুনানি শেষে রায়দান স্থগিত রাখল আদালত

দিল্লির রাউস অ্যাভেনিউ আদালতে অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার মামলার শুনানি চলেছে প্রায় দেড় ঘণ্টা। শুনানি শেষে রায়দান স্থগিত রাখল আদালত। আগামী সোমবার এই মামলার পরবর্তী শুনানি।

অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের মামলার শুনানি শেষে রায়দান স্থগিত রাখল আদালত।

অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের মামলার শুনানি শেষে রায়দান স্থগিত রাখল আদালত। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১২:৫৭
Share: Save:

বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের মামলার শুনানি শেষে রায়দান স্থগিত রাখল আদালত। আগামী সোমবার এই মামলার পরবর্তী শুনানি। সে দিনই রায় দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

দিল্লির রাউস অ্যাভেনিউ আদালতে অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার মামলার শুনানি চলছে। দিল্লি হাই কোর্টের নির্দেশ ছিল, অনুব্রতের মামলার বিষয়ে যাবতীয় সিদ্ধান্ত নেবে রাউস অ্যাভেনিউ আদালত। সেই অনুযায়ী শনিবার আদালতে মামলাটির শুনানি হয়। সকাল সাড়ে ১০টার পর শুনানি শুরু হয়েছিল। তা চলেছে প্রায় দেড় ঘণ্টা।

অনুব্রত মণ্ডলের আইনজীবী কপিল সিব্বল-সহ অন্যান্যরা শুনানি চলাকালীন বিচারব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন। তাঁদের দাবি, রাউস অ্যাভেনিউ আদালতে এই মামলার শুনানি চলতেই পারে না। যেখানে আর্থিক তছরুপের ঘটনা ঘটেছে, সেখানে শুনানি হওয়া উচিত। অন্য দিকে, ইডির পক্ষের আইনজীবীদের দাবি, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষে এই নিয়ম প্রযোজ্য নয়।

শনিবারের শুনানির পর আপাতত দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে না অনুব্রতকে। সোমবার তাঁর ভাগ্য নির্ধারিত হবে।

এর আগে ইডির করা এফআইআর খারিজের আবেদন জানিয়ে করা মামলায় অনুব্রতের আর্জি খারিজ হয়ে গিয়েছে কলকাতা হাই কোর্টে। বিচারপতি জানিয়েছেন, তদন্তের স্বার্থে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার পর দিল্লির আদালত অন্য মামলায় স্থগিত রাখল রায়দান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal ED Cow Smuggle Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE