Advertisement
০৮ মে ২০২৪
Petrol Diesel Price Hike

পথে প্রতিবাদে ডেলিভারি কর্মীরা

খাবার বা অন্যান্য সামগ্রীর বিভিন্ন অ্যাপ-নির্ভর পরিষেবার ডেলিভারি কর্মীদের বক্তব্য, তাঁদের প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, ইএসআই বা নির্দিষ্ট ছুটির সুবিধা নেই।

পার্ক সার্কাসে ডেলিভারি কর্মীদের প্রতিবাদ।

পার্ক সার্কাসে ডেলিভারি কর্মীদের প্রতিবাদ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ০৯:১৪
Share: Save:

পেট্রল ও ডিজ়েলের অস্বাভাবিক দামের বিরুদ্ধে এ বার পথে নেমে প্রতিবাদে শামিল হলেন খাবার ও অন্যান্য সামগ্রীর ডেলিভারি কর্মীরা। পার্ক সার্কাস সাত মাথার মোড়ে বৃহস্পতিবার ওই বিক্ষোভ কর্মসূচির উদ্যোক্তা ছিল ‘ওয়েস্ট বেঙ্গল ডেলিভারি ওয়ার্কার্স ইউনিয়ন’। খাবার বা অন্যান্য সামগ্রীর বিভিন্ন অ্যাপ-নির্ভর পরিষেবার ডেলিভারি কর্মীদের বক্তব্য, তাঁদের প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, ইএসআই বা নির্দিষ্ট ছুটির সুবিধা নেই। তবে ন্যূনতম ১০ ঘণ্টা অনলাইন থাকলে বা ৬টা ডেলিভারি করতে পারলে তাঁরা কিছু ‘ইনসেন্টিভ’ পান। এই অবস্থায় জ্বালানির অস্বাভাবিক দাম তাঁদের রুটি-রুজির উপরে গুরুতর প্রভাব ফেলছে। তেলের দাম ও সেই সঙ্গে পুলিশের হয়রানির প্রতিবাদে এ দিনের কর্মসূচিতে ছিলেন সংগঠনের নেতৃত্বের তরফে ইন্দ্রজিৎ ঘোষ, নিখিল মাইতি, ইমরান শেখ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Protest Petrol Diesel Price Hike Delivery Boys
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE