Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coal Scam

অবৈধ কয়লা কাণ্ডে এবার তদন্তে দুর্গাপুর পুলিশ কমিশনারেট

কুলটি থানার পুলিশ প্রায় ১৫০ টন অবৈধভাবে মজুত কয়লা উদ্ধার করে।

উদ্ধার হওয়া অবৈধ কয়লা।

উদ্ধার হওয়া অবৈধ কয়লা।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ২১:২২
Share: Save:

অবৈধ কয়লা কাণ্ডে এবার তদন্ত শুরু করল দুর্গাপুর পুলিশ কমিশনারেটও। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ কয়লাকাণ্ডে সিবিআইয়ের সঙ্গে সমান্তরাল ভাবে তদন্ত শুরু করে সিআইডি। এরই মধ্যে দুর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফে বেশ কয়েকটি জায়গায় অবৈধ কয়লার সন্ধানে তল্লাশি চালানো হয়। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে কুলটি থানার পুলিশ নিয়ামতপুর ও কুলটি এলাকা থেকে প্রায় ১৫০ টন অবৈধভাবে মজুত কয়লা উদ্ধার করে। শুক্রবার তারই তদন্তে নামল দুর্গাপুর কমিশনারেট। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। তবে এই বিপুল পরিমাণ কয়লা কোথা থেকে এল তা জানতে বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে খবর, নিয়ামতপুরে যে অবৈধভাবে কয়লা মজুত করা হয়েছে, সেই খবর গোপন সূত্রে জানতে পারে পুলিশ। বৃহস্পতিবার রাতেই তারা তল্লাশি চালায় নিয়ামতপুর-এ। ৫০ টন অবৈধ কয়লা উদ্ধার করে। পরে শুক্রবার সকালে দু’নম্বর জাতীয় সড়কের উপর বাবনা মোড় সংলগ্ন একটি কারখানা থেকেউদ্ধার করা হয় আরও ১০০ টন অবৈধ কয়লা। ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তবে, কারখানার মালিকের কাছে কয়লার কোনও কাগজপত্র আছে কিনা তাদের নামে পুলিশ মামলা করবে বলে জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Asansol kulti Coal Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE