Advertisement
২৪ মে ২০২৪
Recruitment Scam

অভিষেকের নাম বলতে চাপ দিচ্ছেন তদন্তকারীরা! আদালতে চিঠি দিয়েছেন, জানিয়ে দিলেন কুন্তল

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলতে চাপ দিচ্ছেন তদন্তকারীরা। এমনই অভিযোগ তুলে আইনজীবী মারফত আলিপুর আদালতের বিচারককে চিঠি দিয়েছেন বলে জানালেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে অভিযুক্ত কুন্তল।

Force me for naming Abhishek Banerjee, Kuntal Ghosh claimed and written a letter to judge in Recruitment Scam

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য চাপ দেওয়া হচ্ছে, দাবি কুন্তলের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৩:৫৫
Share: Save:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলতে চাপ দিচ্ছেন তদন্তকারীরা। এমনই অভিযোগ তুলে আইনজীবী মারফত আলিপুর আদালতের বিচারককে চিঠি দিলেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে অন্যতম অভিযুক্ত কুন্তল ঘোষ। বৃহস্পতিবার এই কথা তিনি নিজেই জানিয়েছেন। বৃহস্পতিবার এই কাণ্ডে ধৃত তাপস মণ্ডলকে আদালত চত্বরে প্রশ্ন করা হয়, ‘‘কোনও প্রভাবশালীর নাম প্রকাশ্যে আনবেন?’’ উত্তরে তাপস বলেন, “ওর কাছেই নতুন নাম শুনুন।” সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়, “কার কথা বলছেন?” তাপস সংক্ষিপ্ত উত্তর দিয়ে বলেন, “কুন্তল, কুন্তল।”

তাপস এই মন্তব্য করার কিছু সময় পরেই ‘প্রভাবশালী’র নাম প্রকাশ্যে আনলেন কুন্তল।সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে আদালত চত্বরে কুন্তল বলেন, “আগে যে বক্তব্য রেখেছিলাম, সেটাই লিখিত আকারে মহামান্য বিচারককে জানিয়েছি।’’ কার নাম বলার জন্য জোর দেওয়া হচ্ছে, এই প্রশ্নের উত্তরে কুন্তল বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য আমায় চাপ দেওয়া হচ্ছে। আদালতকে চিঠি দিয়ে সবটা জানিয়েছি।” মামলার শুরুতেই কেন এই অভিযোগ করেননি কুন্তল, এই নিয়ে প্রশ্ন তুলেছেন বিচারক।

অবশ্য কুন্তল আগেই দাবি করেছিলেন যে, ‘প্রভাবশালী’দের নাম বলার জন্য তাঁর উপর চাপ দিচ্ছেন তদন্তকারীরা। তবে সেই সময় কোনও নাম উল্লেখ করেননি তিনি। বৃহস্পতিবার অভিষেকের নাম করলেন তিনি। তাঁর আইনজীবীও তদন্তকারীদের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন।

এর আগেও কুন্তল অভিষেকের দিকে ইঙ্গিত করে মন্তব্য করছেন। দাবি করেছেন, তাঁকে ‘চাপ’ দেওয়া হচ্ছে। সেই সঙ্গে প্রকাশ্যে এনেছেন নিয়োগ দুর্নীতিতে যুক্ত একাধিক ব্যক্তির নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE