Advertisement
২০ এপ্রিল ২০২৪
AITC

Goa TMC: গোয়াতেও দুয়ারে সরকার, বিজেপি-র বিরুদ্ধে 'টুকলি'র খোঁচা তৃণমূলের

এআইটিসি গোয়া-র সরকারি টুইটার হ্যান্ডল থেকে দাবি করা হয়, দিদিকে নকল করছেন বিজেপি-র গোয়ার মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দুয়ারে সরকার প্রকল্প নকল করেছেন গোয়ার বিজেপি মুখ্যমন্ত্রী, অভিযোগ তৃণমূলের।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দুয়ারে সরকার প্রকল্প নকল করেছেন গোয়ার বিজেপি মুখ্যমন্ত্রী, অভিযোগ তৃণমূলের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১৪:৪৩
Share: Save:

শিয়রে বিধানসভা ভোট। তাই রবিবার থেকে গোয়ার বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত শুরু করছেন ‘সরকার তুমচ্চা দারি’। শনিবার সন্ধ্যায় তিনি এ কথা টুইট করে জানান। আর তার পরেই গোয়া তৃণমূলের পক্ষে এই টুইটের পাল্টা রিটুইট করে কটাক্ষ করা হল গোয়ার মুখ্যমন্ত্রীকে। এআইটিসি গোয়া-র সরকারি টুইটার হ্যান্ডল থেকে দাবি করা হয়, দিদিকে নকল করছেন গোয়ার বিজেপি মুখ্যমন্ত্রী। শনিবার গোয়ার মুখ্যমন্ত্রীর দফতর থেকে টুইট করে জানানো হয়, মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত ‘সরকার তুমচ্যা দারি’ প্রকল্পের সূচনা করবে ১৪ নভেম্বর সকাল ১০টায়। গোয়ার আলদোনাতে এই প্রকল্পের সূচনা হওয়ার কথা। সরকারি সুযোগ সুবিধা সরাসরি মানুষের দরজায় পৌঁছে দিতেই এই প্রকল্পের সূচনা করা হচ্ছে বলেই সূত্রের খবর।

তার পরেই এআইটিসি গোয়া-র টুইটার হ্যান্ডল থেকে রিটুইট করা হয় গোয়ার মুখ্যমন্ত্রীর দফতরের করা টুইটটিকে। তাতে লেখা হয়েছে, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের দুয়ারে সরকার-কে গোয়ায় নিয়ে আসার জন্য আমরা প্রমোদ সাওয়ান্তকে অভিনন্দন জানাচ্ছি। এটি এমন একটি উদ্যোগ, যেখানে বিজেপি-র লোকেরা কাজ না করলেও, এটাকে নকল করতে পারেন।’ টুইটটিতে আরও লেখা হয়েছে, ‘গোয়ার জনগণকে আমরা জি়জ্ঞাসা করি, আপনি যখন আসলটি বেছে নিতে পারেন তখন কেন নকল সংস্করণ বাছবেন?’

প্রসঙ্গত, গোয়ার রাজনীতিতে সক্রিয়তা বাড়িয়েছে তৃণমূল। ২৮ অক্টোবর গোয়ায় গিয়ে তিন দিন বেশ কিছু রাজনৈতিক কর্মসূচিও করে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরিওকে দল সংসদে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। আগামী বছর ফেব্রুয়ারি মাসে গোয়া বিধানসভা নির্বাচনে অংশগ্রহণ করবে তৃণমূল। ফেলেইরিও-কে যে বিধানসভা ভোটে প্রার্থী করবে তৃণমূল, সে কথাও জানিয়ে দেওয়া হয়েছে। ভোটে লড়ার লক্ষ্যেই তৃণমূলে যোগদান করানো হয়েছে প্রাক্তন টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজ ও নাফিসা আলিকে। এর পর গোয়া সরকারের নানা দিক নিয়ে সেই রাজ্যের তৃণমূল নেতারা সমালোচনা শুরু করেছেন। তা নিয়ে নেটমাধ্যমে প্রচারও শুরু হয়েছে। এ বার সরসারি গোয়ার মুখ্যমন্ত্রীকে তাক করে মমতার প্রকল্প 'টুকলি' করার খোঁচা এনে নেটমাধ্যমে সরব হয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC TMC Goa TMC Pramod Sawant Duare sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE