Advertisement
২৭ এপ্রিল ২০২৪
militant

জঙ্গি সন্দেহে হাওড়া থেকে গ্রেফতার দুই যুবক, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান এসটিএফের

শুক্রবার রাতে হাওড়ার বাসিন্দা ওই দুই যুবককে খিদিরপুর এলাকা থেকে গ্রেফতার করেছে এসটিএফ। ধৃতদের বাড়িতে তল্লাশি চালিয়েও উদ্ধার হয়েছে বেশ কিছু জিনিসপত্র।

জঙ্গি সন্দেহে গ্রেফতার দুই যুবক।

জঙ্গি সন্দেহে গ্রেফতার দুই যুবক। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৪:৪৯
Share: Save:

জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত থাকার সন্দেহে হাওড়ার ২ যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। ওই যুবকদের গ্রেফতার করা হয়েছে খিদিরপুর এলাকা থেকে। ধৃতদের জেরা করছে এসটিএফ।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, হাওড়া থানার আফতাবউদ্দিন মুন্সি লেনের বাসিন্দা মহম্মদ সাদ্দাম নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে খিদিরপুর এলাকা থেকে। সেই সঙ্গে গ্রেফতার করা হয় হাওড়ারই শিবপুর থানা এলাকার গোলাম হোসেন লেনের বাসিন্দা আরও এক যুবককেও। শুক্রবার গভীর রাতেই ধৃতদের নিয়ে তাদের বাড়িতে তল্লাশি চালান এসটিএফের আধিকারিকরা। ভোর রাত পর্যন্ত চলে সেই তল্লাশি। জিজ্ঞাসাবাদ করা হয় বাড়ির লোকজনকেও। দু’টি বাড়ি থেকেই ল্যাপটপ, মোবাইল এবং বেশ কিছু কাগজপত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলেও এসটিএফ সূত্রে জানা গিয়েছে।

এসটিএফ সূত্রে খবর, দীর্ঘ দিন ধরেই ওই দুই যুবকের উপর নজরদারি চলছিল। নজর রাখা হচ্ছিল তাদের গতিবিধির উপরেও। ওই চক্রে আরও কয়েক জন জড়িত বলে মনে করা হচ্ছে। তাঁদের সম্পর্কে খোঁজখবর পেতে ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চান এসটিএফ আধিকারিকরা। এর আগে হাওড়ারই ডোমজুড়ের বাঁকড়া এলাকা থেকে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয়েছিল ২ জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

militant arrest STF Terrorist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE