Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

চলন্ত গাড়ির উপর হঠাৎ আছড়ে পড়ল গাছ, হুগলিতে দুর্ঘটনায় মৃত দুই, আহত কয়েক জন

বাতিল জিনিসপত্র বোঝাই গাড়িটি খানাকুলের গড়েরঘাট এলাকা থেকে মায়াপুরের দিকে যাচ্ছিল। সেই পথে মায়াপুরের কাছে ধরমপোতা এলাকায় রাস্তার ধারে থাকা একটি বড় গাছ গাড়িটির উপর হঠাৎ ভেঙে পড়ে।

2 died due to an accident at Khanakul of Hooghly

ট্রাকের উপর উপড়ে পড়েছে গাছ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০২
Share: Save:

বাতিল জিনিসপত্র বোঝাই গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। আহত আরও ৪ জন। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে হগলির আরামবাগে। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, চলন্ত গাড়ির উপর আচমকা আছড়ে পড়ে ওই গাছটি। তার জেরেই ঘটে বিপত্তি।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, বাতিল জিনিসপত্র বোঝাই গাড়িটি খানাকুলের গড়েরঘাট এলাকা থেকে মায়াপুরের দিকে যাচ্ছিল। সেই পথে মায়াপুরের কাছে ধরমপোতা এলাকায় রাস্তার ধারে থাকা একটি বড় গাছ গাড়িটির উপর হঠাৎ ভেঙে পড়ে। গাড়িতে ছিলেন ৬ যাত্রী। তাঁরা সকলেই আহত হন। যাত্রীদের মধ্যে গাড়ির উপরেও বসে ছিলেন কয়েক জন। তাঁরা গুরুতর জখম হন। স্থানীয় বাসিন্দারা গাড়ির যাত্রীদের উদ্ধার করে তাঁদেরকে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে ২ জনের মৃত্যু হয়। আহত ৪ জনের চিকিৎসা চলছে। মৃতেরা হলেন, সুরুজা বিবি (৪০) এবং জেসমিন বিবি (৩৮)। তাঁরা সকলেই হুগলির পাণ্ডুয়ার সিমলাগড় এলাকার বাসিন্দা।

আরামবাগ থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, হতাহতরা পাড়ায় পাড়ায় ঘুরে বাতিল জিনিসপত্র সংগ্রহ করেন। বৃহস্পতিবার তেমন ভাবেই গাড়িতে করে বাতিল জিনিসপত্র নিয়ে আসার সময় ঘটে দুর্ঘটনা। চিন্ময় রায় নামে আরামবাগের ধরমপোতার বাসিন্দা বলেন, ‘‘একটি বাতিল জিনিসপত্র বোঝাই গাড়ি আসছিল। সেই সময় গাছটি পড়ে যায়। গাছটির গোড়া ক্ষয়ে গিয়েছিল। তাই পড়ে গিয়েছে। এর ফলে দুর্ঘটনা ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Arambag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE