Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tarkeshwar

মদের ঠেক থেকে পালাতে গিয়ে নদীতে ঝাঁপ, ২ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার মৃতদেহ

মৃতের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার গ্রামের একটি চোলাই মদের ঠেকে যান বাবলু। আর তখনই সেখানে হানা দেন আবগারি বিভাগের কর্মীরা।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৮:২৭
Share: Save:

২ দিন নিখোঁজ থাকার পর নদী থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। হুগলির তারকেশ্বরের মির্জাপুরের ঘটনা। মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তে পাঠিয়েছে। মৃতের নাম বাবলু মাল (৫৫)। শনিবার সকালে কানা দামোদর নদীতে তাঁর মৃতদেহ ভাসতে দেখেন গ্রামবাসীরা। পরিবারের দাবি বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে বের হন বাবলু, তার পর থেকেই নিখোঁজ ছিলেন। পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার গ্রামের একটি চোলাই মদের ঠেকে যান বাবলু। আর তখনই সেখানে হানা দেন আবগারি বিভাগের কর্মীরা। তাড়া খেয়ে পালাতে গিয়ে নদীতে ঝাঁপ দেন তিনি। সেই থেকেই নিখোঁজ ছিলেন।

শনিবার সকালে নদীতে বাবলুর মৃতদেহ ভাসতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এরপর এলাকার বাসিন্দারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। চোলাই মদ বিক্রেতা লালু মালিকের বাড়িতেও চড়া হন তাঁরা। মদ বিক্রির কথা স্বীকার করেছেন লালু। তিনিও বলেন, পালাতে গিয়ে নদীতে ঝাঁপ দেন বাবলু। তাঁর সাইকেল আবগারি বিভাগের কর্মীরা বাজেয়াপ্ত করে।

তারকেশ্বরের আবগারি বিভাগের এক আধিকারিক জানিয়েছেন, বৃহস্পতিবার বেশ কয়েকটি চোলাইয়ের ঠেকে অভিযান চালানো হয়েছিল। তবে কাউকে তাড়া করা হয়নি। একটি সাইকেল আটক করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead bodies Hooghly Tarkeshwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE