Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ambulance

Ambulance: হৃদ্‌রোগে আক্রান্ত রোগীকে বাঁচাতে হাঁটু জলে অ্যাম্বুল্যান্স ঠেললেন চালক! দেখুন ভিডিয়ো

রোগীকে বাঁচাতে অ্যাম্বুল্যান্স চালকের এই তৎপরতা রোগীর পরিবারকে মুগ্ধ করেছে। গাড়ি ঠেলতে ঠেলতে হাঁপিয়ে উঠেছিলেন রঞ্জিত। দেখুন ভিডিয়ো।

—নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১২:৩৪
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে জলমগ্ন রাস্তায় আটকে গিয়েছিল অ্যাম্বুল্যান্স। চালকের তৎপরতায় শেষমেশ হাসপাতালে পৌঁছতে পারলেন ওই রোগী। হাঁটু সমান জলে গাড়ি ঠেলে ওই রোগীকে হাসপাতালে পৌঁছে দিলেন রঞ্জিত চট্টোপাধ্যায় নামে ওই অ্যাম্বুল্যান্স চালক।
বৃহস্পতিবার দিনভর বৃষ্টিতে জলমগ্ন হাওড়া। সকালে কোনার অশোক ঘোরুই নামে ওই রোগীকে হাসপাতালে পৌঁছে দেওয়ার সময়ে হাওড়ার ড্রেনেজ ক্যানেল রোডে আটকে গিয়েছিল রঞ্জিতের গাড়ি। রোগীকে হাসপাতালে পৌঁছে দেওয়ার তাড়া থাকায় রাস্তায় জল দেখেও গাড়ি এগিয়ে নিয়ে গিয়েছিলেন চালক। আর তাতেই বিপত্তি হয়। একটু এগোতেই বন্ধ হয়ে যায় গাড়ি। জলে ডুবে থাকা রাস্তা থেকে কী ভাবে গাড়ি বের করে আনবেন, তার কোনও উপায় না পেয়ে শেষমেশ অ্যাম্বুল্যান্স ঠেলেই এগিয়ে নিয়ে গেলেন তিনি। এক সাইকেল আরোহীও এগিয়ে এসেছিলেন তাঁকে সাহায্য করতে।

রোগীকে বাঁচাতে অ্যাম্বুল্যান্স চালকের এই তৎপরতা রোগীর পরিবারকে মুগ্ধ করেছে। হাঁটু জলে গাড়ি ঠেলতে ঠেলতে হাঁপিয়ে উঠেছিলেন রঞ্জিত। নার্সিংহোমে পৌঁছেই বসে পড়েছিলেন সিঁড়িতে। তিনি বলেন, ‘‘রোগীকে দ্রুত হাসপাতালে পৌঁছে দেওয়াই আমার কাজ। সেটাই করেছি। নিকাশি ব্যবস্থার আরও উন্নত হওয়া দরকার শহরে।’’ রোগীর আত্মীয় রুমা ধারা বলেন, ‘‘চালক আজ যে ভাবে আমাদের নিয়ে এলেন হাসপাতালে, তা ভাষায় প্রকাশ করা যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Disease Ambulance Private Nursing Home
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE