Advertisement
০৪ মে ২০২৪
Murder

বুকে-পেটে গভীর ক্ষত? মৌরিগ্রামে পাওয়া সাট্টার প্যাডম্যানের মৃতদেহ ঘিরে ঘনাচ্ছে রহস্য

জানা গিয়েছে, ওই বৃদ্ধের নাম স্বপন জাঠি। তিনি জগাছার বাসিন্দা। সোমবার রাতে তাঁকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় মৌরিগ্রাম উড়ালপুলের কাছে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানিয়ে দেন, তিনি মৃত।

বৃদ্ধের মৃত্যু ঘিরে রহস্য।

বৃদ্ধের মৃত্যু ঘিরে রহস্য। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৬:৪৩
Share: Save:

এক বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য ঘনাচ্ছে হাওড়ার মৌরিগ্রামে। সোমবার রাতে মৌরিগ্রাম উড়ালপুলের কাছে এক বৃদ্ধের দেহ পাওয়া যায়। দুর্ঘটনা না কি খুন তা খতিয়ে দেখছে পুলিশ। তবে খুনের তত্ত্বও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। আপাতত ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষায় তাঁরা।

পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধের নাম স্বপন জাঠি। তিনি জগাছার বাসিন্দা। সোমবার রাতে তাঁকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় মৌরিগ্রাম উড়ালপুলের কাছে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানিয়ে দেন, তিনি মৃত। প্রাথমিক ভাবে সাঁকরাইল থানার পুলিশ মনে করেছিল, পথ দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে স্বপনের। তাই তারা প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু করেছিল তদন্ত। কিন্তু পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়নাতদন্ত করতে গিয়ে দেখা যায় ওই ব্যক্তির বুকে এবং পেটে রয়েছে দু’টি গভীর ক্ষতচিহ্ন। যা থেকে অনুমান করা হচ্ছে, গুলি করে খুন করা হয়েছে তাঁকে। আর এ নিয়েই দানা বেঁধেছে রহস্য।

মৃতের স্ত্রী জয়ন্তী জাঠি জানিয়েছেন, তাঁর স্বামী সাট্টার ঠেকে ‘লেখালিখি’ করতেন। তাঁর কথায়, ‘‘আমার স্বামী কিছুটা জোরে কথা বলতেন। এ ছাড়া তাঁর আর কোনও দোষ ছিল না। তাঁর কোনও শত্রু আছে বলে আমার মনেও হয় না। কী জানি কারা ওঁকে খুন করল।’’

সাট্টার ঠেক থেকে ফেরার সময় স্বপনের কাছে কিছু টাকা থাকত। এ কথা জানা গিয়েছে তাঁর পরিবার সূত্রে। সেই টাকার ছিনতাই করার জন্য তাঁকে খুন করা হল কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তবে তদন্তকারীদের মতে, ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে স্বপনের মৃত্যুর কারণ। তাতে অনেক ধোঁয়াশা স্পষ্ট হবে বলেও মত তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE