Advertisement
২৭ এপ্রিল ২০২৪
dead body

Dead Body: আত্মহত্যা না খুন? পায়ে ব্যান্ডেজ, উত্তরপাড়া হাসপাতালের পাশে মিলল যুবকের ঝুলন্ত দেহ

রবিবার উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল চত্বরের একটি গাছ থেকে অজ্ঞাতপরিচয় ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। তা নিয়েই রহস্য দানা বেঁঘেছে।

হাসপাতাল চত্বরে মিলল যুবকের ঝুলন্ত দেহ।

হাসপাতাল চত্বরে মিলল যুবকের ঝুলন্ত দেহ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১১:২২
Share: Save:

হাসপাতালের পাশের গাছে শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় পাওয়া গেল যুবকের ঝুলন্ত দেহ। রবিবার এই ঘটনা ঘটেছে হুগলির উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল চত্বরে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
রবিবার উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল চত্বরের একটি গাছ থেকে অজ্ঞাতপরিচয় ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বয়স তিরিশের কাছাকাছি। ওই দৃশ্য দেখে পুলিশে খবর দেন হাসপাতাল কর্তৃপক্ষ। ওই যুবকের খালি গা এবং পায়ে ব্যান্ডেজ বাঁধা ছিল। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই যুবক হাসপাতালে ভর্তি ছিলেন না।

উত্তরপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। মৃতের পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। বছর খানেক আগে উত্তরপাড়া হাসপাতাল চত্বর থেকে এক মহিলার মৃতদেহও উদ্ধার হয়েছিল। নরেশ সাউ নামে এলাকার এক বাসিন্দার কথায়, ‘‘আমরা ওই যুবককে দেখেছি। স্থানীয় ছেলে নয় বলেই মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE