Advertisement
২২ জুলাই ২০২৪
Police Raid

ধুলাগড় ট্রোল প্লাজ়ায় গাঁজা ভর্তি ট্রাক আটক, উদ্ধার লাখ লাখ টাকার মাদক! গ্রেফতার দুই

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ট্রাক থেকে ৫১৬ কেজি গাঁজা আটক করা হয়েছে। ওড়িশা থেকে এই বিপুল পরিমাণ গাঁজা নিয়ে আসা হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়েই অভিযান চালানো হয়।

A truck full of marijuana was seized at Dhulagarh Troll Plaza

বাজেয়াপ্ত করা গাঁজা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ২৩:০৭
Share: Save:

ধুলাগড় টোল প্লাজ়ায় শনিবার রাতে লাখ লাখ টাকার গাঁজা আটক করল পুলিশ। ট্রাকের মধ্যে লুকিয়ে গাঁজা পাচারের চেষ্টা করা হয়েছিল। পাচারকারীদের সেই ছক বানচাল করে দেয় পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে গাঁজা-সহ ট্রাকটিকে আটক করে তারা। দু’জনকে গ্রেফতারও করা হয়েছে।

শনিবার জাতীয় সড়কের উপর ধুলাগড় টোল প্লাজ়ায় তল্লাশি অভিযান চালাচ্ছিল সাঁকরাইল থানার পুলিশ। সেই সময় একটি ট্রাক আটকানো হয়। কাগজপত্র দেখার পর সেই ট্রাকের ভিতর মালপত্র তল্লাশি করতে গিয়েই চোখ কপালে ওঠে পুলিশের। দেখা যায়, ট্রাকের ভিতরে রাখা কন্টেনারে সাজানো থাকে থাকে গাঁজার প্যাকেট।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ট্রাক থেকে ৫১৬ কেজি গাঁজা আটক করা হয়েছে। ওড়িশা থেকে ওই বিপুল পরিমাণ গাঁজা নিয়ে আসা হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়েই অভিযান চালানো হয়। সাঁকরাইল থানার একটি বিশেষ দল শনিবার অভিযানে চালায়। উদ্ধার হওয়া গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ট্রাকচালক এবং এক পাচারকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতার করার পর তাঁদের থানায় নিয়ে গিয়ে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোথা থেকে এত বিপুল পরিমাণ গাঁজা আনা হয়েছিল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এই চক্রে আর কারা কারা জড়িত আছে— এই সব জানার চেষ্টা করছেন তদন্তকারী অফিসারেরা। রবিবার ধৃতদের আদালতে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Raid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE