Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

উত্তরপাড়ায় ত্রাণসামগ্রী বণ্টনে একসঙ্গে অঙ্কুশ, ঐন্দ্রিলা, বিক্রম

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া ০৫ জুন ২০২১ ১৭:২২


নিজস্ব চিত্র

ইয়াস দুর্গতদের পাশে দাঁড়াতে উত্তরপাড়ার একটি সংগঠনের সঙ্গে যুক্ত হলেন অভিনেতা অঙ্কুশ, ঐন্দ্রিলা ও বিক্রম। পাশাপাশি তাঁরা আবেদন করলেন, রাজ্যের সাধারণ মানুষ যেন সাধ্যমতো দুর্গতদের পাশে থাকেন।

উত্তরপাড়া দোলতলা ঘাটের ‘সংকল্প’ নামে সংগঠনটি ইয়াস দুর্গতদের পাশে দাঁড়াতে উদ্যোগ নিয়েছে আগেই। রবিবার তারা সুন্দরবনের প্রত্যন্ত গ্রামে দেড় হাজার পরিবারকে চাল,ডাল,আলু, তেল, জল, বিস্কুট, মুড়ি ও ওষুধ পৌঁছে দেবে। সেই কাজের প্রস্তুতিতেই অংশ নিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শনিবার দুপুরে দোলতলা ঘাটে সংস্থার ঘরে খাদ্য সামগ্রী প্যাকেট করার কাজে অংশ নিলেন তাঁরা। ঐন্দ্রিলা বললেন, ‘‘আমরা চেষ্টা করছি কিছুটা সাহায্য করতে। সংকল্পের ছোট ছোট ছেলেমেয়েরা কাজ করছে রাত জেগে। ভাল লাগছে দুর্গতদের পাশে থাকতে পারছি বলে। আমাকে ওরা যখনই ডাকবে, চলে আসব। অঙ্কুশ, বিক্রমকে বললাম, চল সবাই মিলে ওদের সঙ্গে কাজ করি।"

ঐন্দ্রিলা ও অঙ্কুশের পাশাপাশি, শুক্রবার উপস্থিত ছিলেন টলিউডের অভিনেতা বিক্রমও। ওঁরা যখন এলেন, ঘরে নানা দিকে ছড়িয়ে থাকা ত্রাণ সামগ্রী। সেই ঘরের মাটিতে বসেই বাকিদের সঙ্গে হাত মিলিয়ে ত্রাণ সামগ্রী আলাদা করে প্যাকেটে ভরা থেকে শুরু করে যাবতীয় কাজ করলেন ৩ জনে। অঙ্কুশ বললেন, ‘‘এই ছেলেমেয়েরা যে কাজ করছে, তা দেখে আমরা অনুপ্রাণিত হয়েছি, আগামী দিনে অনেকে অনুপ্রাণিত হবেন, এটাই কাম্য।’’ অঙ্কুশের দীর্ঘ দিনের বন্ধু বিক্রমও শনিবার ছিলেন এই ক্লাব ঘরে। তাঁর কথায়, ‘‘ঐন্দ্রিলা-অঙ্কুশ প্রথমে যুক্ত হয়েছিল, তার পর আমি যুক্ত হই। ওরা আরও শক্তিশালী হবে আমরা থাকলে। একা তো সব করা যাবে না, সবাই এগিয়ে এলে অনেক বড় কাজ করা যাবে।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement