Advertisement
২৭ এপ্রিল ২০২৪
belur

Belur Accident: বেলুড়ে লোহার ছাঁট গুদামে বিস্ফোরণ, হাসপাতালে শ্রমিকের মৃত্যু

সোমবার দুপুর নাগাদ অগ্রসেন স্ট্রিটের ওই ছাঁট গুদামে বাতিল লোহা কাটাইয়ের কাজ চলছিল। সেই সময় দুর্ঘটনা ঘটে।

 ছাঁট গুদামে বিস্ফোরণের পর

ছাঁট গুদামে বিস্ফোরণের পর নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৬:২৫
Share: Save:

বেলুড়ে ছাঁট লোহার গুদামে বিস্ফোরণে মারা গেলেন পিন্টু রাম নামে এক শ্রমিক। সোমবার দুপুরে অগ্রসেন স্ট্রিটের ওই গুদামে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে জখম হয়েছিলেন চার জন শ্রমিক। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এঁদের মধ্যে পিন্টু মঙ্গলবার সকালে মারা গিয়েছেন।

সোমবার দুপুর নাগাদ অগ্রসেন স্ট্রিটের ওই ছাঁট গুদামে বাতিল লোহা কাটাইয়ের কাজ চলছিল। হঠাৎ একটি ধাতব বস্তুর উপর হাতুড়ির ঘা মারতেই সেটি সশব্দে ফেটে যায়। বিস্ফোরণের তীব্রতায় দু’জন কর্মীর মুখ, হাত এবং পা জখম হয়। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, দু’জন শ্রমিক রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে পড়ে ছিলেন। বাকি দু’জন কিছুটা দূরে থাকায় অপেক্ষাকৃত কম জখম হন।

আহতদের প্রথমে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁদের হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আহতদের মধ্যে এক জন মহিলা শ্রমিক ।

পুলিশ ঘটনার তদন্ত করছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছাঁট লোহার মধ্যে ছোট কোনও গ্যাস সিলিন্ডার ছিল। আচমকা হাতুড়ির আঘাতে তা ফেটে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

belur Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE