Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

হাওড়া পুরসভাকে কাঠগড়ায় তুললেন শুভেন্দু

রবিবার মধ্য হাওড়ার ডুমুরজলা স্পোর্টস কমপ্লেক্সের রিং রোডের ওই কর্মসূচিতে গিয়ে বিরোধী দলনেতা অভিযোগ করেন, হাওড়া পুরসভা তার সাফাইকর্মীদের ঠিক মতো বেতন দেয় না।

An image of Suvendu Adhikari

শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ০৮:৫০
Share: Save:

হাওড়ায় বিজেপির স্বচ্ছতা অভিযানে যোগ দিতে গিয়ে হাওড়া পুরসভাকে এক হাত নিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার মধ্য হাওড়ার ডুমুরজলা স্পোর্টস কমপ্লেক্সের রিং রোডের ওই কর্মসূচিতে গিয়ে বিরোধী দলনেতা অভিযোগ করেন, হাওড়া
পুরসভা তার সাফাইকর্মীদের ঠিক মতো বেতন দেয় না। সাফাইয়ের জরুরি সামগ্রীও তাঁদের দেয় না।

এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ হাওড়া জেলা সদর বিজেপির উদ্যোগে হওয়া স্বচ্ছ ভারত
অভিযান কর্মসূচিতে মধ্য হাওড়ার ৪২ নম্বর ওয়ার্ডের ডুমুরজলা স্পোর্টস কমপ্লেক্সের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় যান শুভেন্দু। রাস্তার ধারে দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে নিয়ে প্রতীকী সাফাই অভিযান করেন তিনি। সেখানেই সাফাইকর্মীদের বঞ্চনার অভিযোগ তোলেন।

রাজ্যের বিরোধী দলনেতার অভিযোগ প্রসঙ্গে হাওড়া পুরসভার চেয়ারপার্সন সুজয় চক্রবর্তী বলেন, ‘‘পুরসভার সাফাইকর্মীদের এক জনেরও বেতন আজকের তারিখ পর্যন্ত বকেয়া নেই। আর কোনও সাফাইকর্মী আজ পর্যন্ত জানাননি যে তাঁদের সাফাইয়ের জন্য প্রয়োজনীয় সামগ্রী দেওয়া হচ্ছে না। ওঁর কাছে কেউ ভুল তথ্য দিচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Howrah Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE