Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Sandeshkhali Chaos

সন্দেশখালি নিয়ে বিক্ষোভ বিজেপির

দুপুরে বিজেপির মহিলা মোর্চার ডাকে চুঁচুড়া থানার সামনে বিক্ষোভ দেখানো হয়। থানায় স্মারকলিপি দেওয়া হয়।

 বিজেপির বিক্ষোভ কর্মসূচি। রবিবার সকালে পিয়ারাপুর পুলিশ ফাঁড়িতে।

 বিজেপির বিক্ষোভ কর্মসূচি। রবিবার সকালে পিয়ারাপুর পুলিশ ফাঁড়িতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৪
Share: Save:

উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে তৃণমূল নেতাদের ‘বাড়বাড়ন্ত’ এবং মহিলাদের উপরে ‘অত্যাচার ও অসম্মানের’ প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে রবিবার হুগলির নানা জায়গায় বিক্ষোভ
দেখাল বিজেপি।

দুপুরে বিজেপির মহিলা মোর্চার ডাকে চুঁচুড়া থানার সামনে বিক্ষোভ দেখানো হয়। থানায় স্মারকলিপি দেওয়া হয়। থানার সামনে বিক্ষোভের পরে আন্দোলনকারীরা হুগলি মোড়ে যান। সেখানে দলের যুব মোর্চার তরফে জিটি অবরোধ করা হয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ চলে। কিছুক্ষণ পরে পুলিশ অবরোধকারীদের হঠিয়ে যান চলাচল স্বাভাবিক করে। বিকেলে সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে চুঁচুড়ায় বিজেপির জেলা কার্যালয় থেকে মিছিল বের হয়। বিবেকানন্দ রোড ধরে পিপুলপাতিতে এসে পথ অবরোধ করা হয়।

সকালে শ্রীরামপুরের নওগাঁ মোড়ে বিজেপির লোকজন বিক্ষোভ দেখায়। পিয়ারাপুর ফাঁড়ির সামনে অবস্থান বিক্ষোভ হয়। স্মারকলিপি জমা দেওয়া হয়। সন্ধ্যায় বৈদ্যবাটীর মাটিপাড়ার কাছে বিক্ষোভ শুরু হলে পুলিশ এসে জিটি রোড থেকে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। পরে বৈদ্যবাটী চৌমাথা মোড়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখানো হয়। ঘটনার জেরে দুই জায়গাতেই কিছুক্ষণ যানজট হয়।

তৃণমূলের শ্রীরামপুর-হুগলি সাংগঠনিক জেলা সভাপতি তথা চাঁপদানির বিধায়ক অরিন্দম গুঁইন বলেন, ‘‘বিজেপির পায়ের তলা থেকে মাটি সরেছে। তারা মানুষকে বিভ্রান্ত করার জন্য বিক্ষোভ করছে। এ সব করে কিছু লাভ হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE