Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

বেসুরো বিজেপি রাজ্য সহ-সভাপতি রাজকমল পাঠক, ফেসবুকে লিখলেন, ‘আমি বিভ্রান্ত’

বৃহস্পতিবার এই পোস্ট করার পরে তিনি আবার সেটি মুছেও দেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৮:২২
Share: Save:

ভোট যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক নাটক তুঙ্গে উঠছে রাজ্যে। সম্প্রতি সেই নাটকে উত্তাপ বাড়িয়েছেন বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজকমল পাঠক। হঠাৎই তাঁর একটি ফেসবুক পোস্ট শোরগোল ফেলে দিয়েছে রাজ্য বিজেপির অন্দরে। যদিও সেই পোস্ট পরে সরিয়ে নিয়েছেন তিনি।

তিনি ফেসবুকে বৃহস্পতিবার লিখেছিলেন, ‘‘আমি বিভ্রান্ত ও শোকাহত। জানি না ভবিষ্যৎ কী। আমি আমার কর্মীদের পাশে আছি। আমি ভেঙে পড়িনি। আমার লড়াই জারি আছে।’’

বৃহস্পতিবার এই পোস্ট করার পরে তিনি আবার সেটি মুছেও দেন। কোন ক্ষোভ থেকে তিনি পোস্ট করলেন, এবং মুছেই বা দিলেন কেন, এই নিয়ে প্রশ্নের উত্তরে রাজকমল জানান, ‘‘বৃহস্পতিবার আসানসোল ও বর্ধমানের বিভিন্ন জায়গায় যে ঘটনা ঘটেছে, তা অভিপ্রেত নয়। একজন একনিষ্ঠ বিজেপি কর্মী হিসাবে আমি ব্যথিত হয়ে এই পোস্ট করেছিলাম। পরে তা মুছে দেওয়ার সিদ্ধান্ত নিই। আমার মনে হয়, এমন ঘটনায় সাধারণ মানুষের কাছে সঠিক বার্তা যাচ্ছে না।’’

শুধু কী তাই? নাকি অন্য কোনও ক্ষোভ আছে? সূত্রের খবর, যে ভাবে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পড়েছে, তাতে পুরনো বিজেপি কর্মীদের অস্তিত্ব বিপন্ন। দলে আগত অনেক প্রাক্তন তৃণমূল নেতাকেই পুরনো বিজেপি নেতারা পছন্দ করছেন না। সেই কারণেই সংঘাত ঘটছে। মুখে সরাসরি না বললেও ঘুরিয়ে কিছুটা সেই দিকেই ইঙ্গিত করতে চেয়েছেন রাজকমল পাঠক। যদিও এই নিয়ে জেলাস্তরের বিজেপি নেতারা কোনও মন্তব্য করতে চাননি। কিন্তু সাম্প্রতিক দল বদলের কারণে যে দলের মধ্যে একটা ক্ষোভ তৈরি হচ্ছে, সেটা রাজকমল পাঠকের পোস্ট থেকে কিছুটা হলেও স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Hoogly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE