Advertisement
২১ মে ২০২৪
Deaths

হাওড়ায় বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার মা ও ছেলের অগ্নিদগ্ধ দেহ, কারণ নিয়ে দানা বাঁধছে রহস্য

প্রাথমিক তদন্তে পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ থেকে আত্মঘাতী হয়েছেন ওই দু’জন।

অকুস্থলে তদন্তে ব্যাঁটরা থানার পুলিশ।

অকুস্থলে তদন্তে ব্যাঁটরা থানার পুলিশ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৪৩
Share: Save:

বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল মা এবং ছেলের অগ্নিদগ্ধ দেহ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়ার ব্যাঁটরা থানার নরসিংহ দত্ত রোডে। মৃত্যুর কারণ ঘিরে রহস্য তৈরি হয়েছে। তবে প্রাথমিক তদন্তে পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ থেকে আত্মঘাতী হয়েছেন ওই দু’জন।

নরসিংহ দত্ত রোডের সত্যম কমপ্লেক্স নামে একটি আবাসনের দোতলায় দু’টি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তপন কুণ্ডু নামে বেসরকারি সংস্থার এক অবসরপ্রাপ্ত কর্মী। বৃহস্পতিবার সন্ধ্যায় পাশের ফ্ল্যাট থেকে আচমকা পোড়া গন্ধ পান তিনি। ওই ফ্ল্যাটটিতে সে সময়র ছিলেন তপনের স্ত্রী মমতা এবং ছেলে আবির। বার বার ডাকাডাকি করেও তাঁদের কোনও সাড়াশব্দ পাননি তপন। এর পর খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে আসে দমকলও। পুলিশ দরজা ভেঙে ঢুকে মমতা এবং আবিরের পোড়া দেহ উদ্ধার করে।

প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, আবির জন্ম থেকেই শারীরিক এবং মানসিক ভারসাম্যহীন। এ নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন মমতা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন দু’জনে। দু’টি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে সুইসাইড নোট মেলেনি। তবে মৃত্যুর কারণ জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তপনকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE