Advertisement
০৭ মে ২০২৪
Fire

অগ্নিকাণ্ডে ডানকুনির খাটালে পুড়ে মারা গেল চল্লিশটি গরু, আগুন ছড়াল আশপাশেও

দমকল সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ডানকুনির রথতলা সংলগ্ন খালপাড় এলাকার একটি খাটালে আচমকা আগুন লেগে যায়। আগুন ছড়িয়ে পড়ে পাশের আরও ২টি খাটালে।

 Cattles died due to fire at Dankuni

ডানকুনির খাটালে সেই বিধ্বংসী আগুন। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৭:১৬
Share: Save:

খাটালে ভয়াবহ অগ্নিকাণ্ড। তার জেরে ৩টি খাটালে পুড়ে মৃত্যু হল ৪০টি গরুর। জখম ১৫ টি। সোমবার দুপুরে এই ঘটনা ঘটেছে হুগলির ডানকুনিতে। পরে দমকলবাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

দমকল সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ডানকুনির রথতলা সংলগ্ন খালপাড় এলাকার একটি খাটালে আচমকা আগুন লেগে যায়। আগুন ছড়িয়ে পড়ে পাশের আরও ২টি খাটালে। খাটালগুলির পাশেই রয়েছে একটি গেঞ্জি কারখানা। সেই কারখানাও আগুনের কবলে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডানকুনি থানার পুলিশ। বেশ কিছুক্ষণের চেষ্টায় দমকলের ২টি ইঞ্জিন নিয়ন্ত্রণে আনে আগুন। তবে গবাদি পশুগুলিকে বাঁচানো যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে পরিস্থিতি খতিয়ে দেখতে যান ডানকুনি পুরসভার পুরপ্রধান হাসিনা শবনম-সহ অন্যান্য কাউন্সিলর। শবনম জানিয়েছেন, বৈধ অনুমতি ছাড়াই চলছিল ওই খাটাল। খাটাল মালিকদের দাবি, গবাদি পশুর মৃত্যুতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে অনুমান দমকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Cattles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE