Advertisement
১১ মে ২০২৪
Murder

বাড়ির সামনে মাচা তৈরিকে কেন্দ্র করে বিবাদ, জমি মালিককে পিটিয়ে মারার অভিযোগ

হরেনের বাড়ির সামনে কয়েকদিন আগে মাচা তৈরি করে স্থানীয় ক্লাবের সদস্যরা। হরেন মাচা তৈরি নিয়ে তীব্র আপত্তি জানান।

এই মাচা তৈরিকে কেন্দ্র করে বিবাদ হয়

এই মাচা তৈরিকে কেন্দ্র করে বিবাদ হয় নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৮:০৬
Share: Save:

বাড়ির সামনে মাচা তৈরি করাকে কেন্দ্র করে বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁকরাইল থানার অন্তর্গত নলপুর সাড়পাড়ায়। মৃতের নাম হরেন সাড় (৫২)। সাঁকরাইল থানার পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, হরেনের বাড়ির সামনে কয়েকদিন আগে মাচা তৈরি করে স্থানীয় ক্লাবের সদস্যরা। হরেন ও তাঁর পরিবারের লোকেরা এই মাচা তৈরি নিয়ে তীব্র আপত্তি জানান। বৃহস্পতিবার হরেনের বাড়ির লোকেরা মাচা ভেঙে দেয়। আর তা নিয়েই দু’পক্ষের মধ্যে বচসা ও হাতাহাতি হয়। অভিযোগ, আজ সকাল সাড়ে ৭টা নাগাদ যখন হরেন বাজারে তখন স্থানীয় বাসিন্দা সুভাষ সাড় ও তার সাগরেদরা বাঁশ ও কাঠ দিয়ে মাথার পিছনে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন হরেন।

খবর পেয়ে বাড়ির লোক তাঁকে প্রথমে রানিহাটির একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করানো হয়। সকাল ১০টা নাগাদ তিনি মারা যান। পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত সুভাষ সাড় ও তার সাগরেদরা পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Howrah sankrail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE