Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Relationship

relationship: বৌ কার! দুই স্বামীর ‘ডুয়েল’, প্রাক্তন মেরে মাথা ফাটিয়ে দিলেন বর্তমানের

পছন্দের পাত্রীর দুই দাবিদার থাকলে এককালে ‘ডুয়েল’ লড়ে হত পাত্র নির্বাচন। সোমবার শ্রীরামপুরের চণ্ডীতলাতে যা হল তা-ও একরকম ডুয়েলই।

সুতপা।

সুতপা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১২:২২
Share: Save:

পছন্দের পাত্রীর দুই দাবিদার থাকলে এককালে ‘ডুয়েল’ লড়ে হত পাত্র নির্বাচন। একনলা বন্দুক বা তলোয়ারে নিয়মকানুন মেনে হত সেই লড়াই। ‘বীরভোগ্য বসুন্ধরা’ শর্তে যিনি বিজেতা তিনিই কাঙ্ক্ষিত মানুষটিকে পেতেন। সোমবার শ্রীরামপুরের চণ্ডীতলাতে যা হল তা-ও একরকম ডুয়েলই। তবে এই ডুয়েলের দুই প্রতিপক্ষ সুরজিৎ জড় এবং দীপঙ্কর রক্ষিত কোনও নীতি-নিয়মের ধার ধারেননি। স্ত্রীকে নিয়ে ঝগড়ায় প্রাক্তন স্বামী লাঠিসোঁটা নিয়ে চ়়ড়াও হয়েছিলেন বর্তমানের বাড়িতে। সেখানেই এক জন আর এক জনের মাথা মেরে ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ।

চণ্ডীতলা থানার আঁইয়া পঞ্চাননতলার ঘটনা। সোমবার রাতের ‘ডুয়েল’ পর্ব শেষে আপাতত হাসপাতালে চিকিৎসাধীন দীপঙ্কর। যুযুধান দুই স্বামীর মাঝে পড়ে জখম হয়েছেন আরও পাঁচ জন। আহত হয়েছেন সুরজিতের প্রাক্তন এবং দীপঙ্করের বর্তমান স্ত্রী সুতপাও। যাঁকে নিয়ে লড়াইয়ের সূত্রপাত। পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। তাঁর মধ্যে এক জন সুরজিৎ অন্য জন তাঁর জামাইবাবু নিতাই ঘোষ।

মঙ্গলবার পুলিশের কাছে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন সুতপা। তিনি জানিয়েছেন, চণ্ডীতলার দীপঙ্কর রক্ষিতের সঙ্গে বিয়ের আগে সিঙ্গুরের বারুইপাড়ায় প্রথম বার বিয়ে হয়েছিল তাঁর। প্রথম পক্ষের স্বামী ছিলেন সুরজিৎ। কিন্তু তাঁর সঙ্গে সাংসারিক অশান্তি লেগেই থাকত। বেশ কয়েক বছর বাপের বাড়িতে থাকার পর সুরজিতের সঙ্গে সম্পর্কে ইতি টেনে সুতপা বিয়ে করেন দীপঙ্করকে। পুলিশকে সুতপা জানিয়েছেন, এই দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি তাঁর প্রথম পক্ষের স্বামী।

সোমবার রাতে দলবল নিয়ে দীপঙ্করের বাড়িতে চড়াও হন সুরজিৎ। মারধর করেন দীপঙ্কর ও তাঁর স্ত্রীকে। খবর পেয়ে গ্রামের লোকজন চলে আসে। অন্যরা পালিয়ে গেলেও সুরজিৎ ও তাঁর জামাইবাবুকে ধরে ফেলেন গ্রামবাসীরা। পাল্টা মারে গুরুতর আহত হন নিতাই। আহত হন নিতাইয়ের সঙ্গীরাও। আহতদের আকুনি ইছাপসর ব্লক প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চণ্ডীতলা থানার পুলিশ। দু’জনকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে পারিবারিক অশান্তির জেরে এই সংঘর্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship chanditala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE