Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fake

Fake CBI Officer: হাওড়ায় আনা হল ভুয়ো সিবিআই অফিসার শুভদীপকে, মঙ্গলবারই তোলা হবে আদালতে

মঙ্গলবারই তাঁকে হাওড়া আদালতে তোলা হবে। সেখানে ১২ দিনের পুলিশি হেফাজতের আবদেন করা হবে বলে জানানো হয়েছে পুলিশ তরফে।

জগাছা থানায় নিয়ে যাওয়া হচ্ছে শুভদীপকে।

জগাছা থানায় নিয়ে যাওয়া হচ্ছে শুভদীপকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১২:৩৯
Share: Save:

দিল্লিতে গ্রেফতার হওয়া ভুয়ো সিবিআই অফিসার শুভদীপ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আসা হল হাওড়ায়। ররিবার দিল্লিতে গ্রেফতারির পর ট্রানজিট রিমান্ডে মঙ্গলবার তাঁকে হাওড়া নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ রাজধানী এক্সপ্রেসে দিল্লি থেকে হাওড়া নিয়ে আসা হয় তাঁকে।

হাওড়া স্টেশন থেকে সরাসরি তাঁকে নিয়ে যাওয়া হয় জগাছা থানায়। গ্রেফতারের পাশাপাশি শুভদীপের মোবাইল ফোন, ল্যাপটপ, এবং ব্যাগ বাজেয়াপ্ত করা হয়েছে। মঙ্গলবারই তাঁকে হাওড়া আদালতে তোলা হবে। সেখানে ১২ দিনের পুলিশি হেফাজতের আবদেন করা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

অভিযোগ, লকডাউনকে ঢাল করে একের পর এক প্রতারণা চালিয়েছেন হাওড়ার চড়কডাঙার বাসিন্দা শুভদীপ। নিজেকে সিবিআই অফিসার হিসাবে পরিচয় দিয়ে চাকরিপ্রার্থীদের অনলাইনে ইন্টারভিউ নিতেন শুভদীপ। তাঁদের থেকে অনলাইনে টাকা নেওয়া হত বলে অভিযোগ। রবিবার রাতে দিল্লি থেকে শুভদীপকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত দেড়টা নাগাদ দিল্লিতে তাজ হোটেলে হানা দেয় জগাছা থানার পুলিশ। সেখান থেকে শুভদীপকে ধরা করা হয়।

হেফাজতে নিয়ে শুভদীপকে বিস্তারিত জেরা করতে চায় পুলিশ। কত জনের সঙ্গে কী ভাবে প্রতারণা করা হয়েছে, তা বিস্তারিত জানতে চায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police CBI Officer Court Fake Fake CBI Officer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE