Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Vandalism

পুরনো বচসার জের! হাওড়ায় রেস্তরাঁয় লুটপাট-ভাঙচুর, অভিযুক্ত একদল যুবক

বচসার জেরে সোমবার উত্তর হাওড়ার মালিপাঁচঘরা থানার অন্তর্গত অরবিন্দ রোডের ওই রেস্তরাঁয় হামলা চালানো হয়েছে। অভিযুক্ত কয়েক জন যুবক।

An image of Chaos

বচসার জেরে সোমবার ওই রেস্তরাঁয় হামলা চালানো হয়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ০২:৫০
Share: Save:

খাবারের দাম মেটানো নিয়ে রবিবার রাতে একটি রেস্তরাঁর মালিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন এক যুবক। সেই বচসার জেরে সোমবার উত্তর হাওড়ার মালিপাঁচঘরা থানার অন্তর্গত অরবিন্দ রোডের ওই রেস্তরাঁয় হামলা চালানো হয়েছে। অভিযুক্ত কয়েক জন যুবক। অভিযোগ, তাঁরা হকি স্টিক এবং অন্যান্য অস্ত্র নিয়ে চড়াও হয় ওই রেস্তরাঁয়। ভাঙচুরের পাশাপাশি কর্মচারীদের মারধরও করা হয়। এমনকি, ক্যাশবাক্স থেকে হাজার দশেক টাকাও লুট করা হয়েছে বলে অভিযোগ।

উত্তর হাওড়ার মালিপাঁচঘরা থানার অন্তর্গত অরবিন্দ রোডে ওই রেস্তরাঁর মালিক পরমজিৎ সিংহ বলেন, “রবিবার রাতে, মত্ত অবস্থায় এক যুবক খাবার নিতে এসেছিলেন। খাবার দেওয়ার পর টাকা চাইতেই বচসা শুরু হয়। এর পর ওই যুবক আমায় ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়ে চলে যান।’’ তাঁর আরও সংযোজন, “সোমবার সন্ধ্যায় ওই যুবক কয়েক জনকে সঙ্গে নিয়ে আমার রেস্তরাঁয় ঢুকে হামলা চালান। তাঁদের হাতে হকি স্টিক-সহ অন্যান্য অস্ত্র ছিল।”

পরমজিৎ অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন হাওড়া থানায়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হাওড়া থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vandalism Howrah Chaos Restaurant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE