Advertisement
০৪ মে ২০২৪
Fire

ইদের আগে চেঙ্গাইলে পুড়ে ছাই দেড়শো দোকান, গভীর রাতে আচমকা আগুন লেগে ঘটল বিপত্তি

দমকল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত দেড়টা নাগাদ আগুন লাগে ওই বাজারে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে দোকানগুলিতে। স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা আগুন দেখতে পেয়ে খবর দেন দমকলে।

Fire broke out at late night in Chengail of Howrah

তখন আগুন জ্বলছে বাজারে।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১১:৩৭
Share: Save:

গভীর রাতে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল বাজার। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে হাওড়ায় চেঙ্গাইল স্টেশন লাগোয়া লাডলো মিল মার্কেট এলাকায়। অগ্নিকাণ্ডের জেরে ওই বাজারের স্থায়ী এবং অস্থায়ী মিলিয়ে দেড়শোর বেশি দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। দমকল এসে ওই আগুন নিয়ন্ত্রণে আনে।

দমকল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত দেড়টা নাগাদ আগুন লাগে ওই বাজারে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে দোকানগুলিতে। স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা আগুন দেখতে পেয়ে খবর দেন দমকলে। প্রাথমিক ভাবে স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করেন। এর পর একে একে দমকলের ১০টি ইঞ্জিন পৌঁছয় সেখানে। তবে অগ্নিকাণ্ডের জেরে ওই বাজারের একটি বড় অংশ পুড়ে ছাই হয়ে যায়। আনোয়ার হোসেন নামে এক ব্যবসায়ী বলেন, ‘‘ইদ উপলক্ষে দোকানগুলিতে প্রচুর জিনিসপত্র মজুত করা ছিল। কিন্তু, হঠাৎ আগুন লাগায় সব কিছু পুড়ে ছাই হয়ে গিয়েছে।

কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে ব্যবসায়ীদের অভিযোগ, দমকল দেরি করে এসেছে। সেই অভিযোগ অস্বীকার করেছে দমকল। উলুবেড়িয়ার দমকল আধিকারিক সঞ্জীব কর জানিয়েছেন, খবর পেয়েই তাঁরা আগুন আয়ত্তে আনার কাজে নামেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Market Fire Fire Tender Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE