Advertisement
২৩ এপ্রিল ২০২৪
police

Police: বন্দিদের হাতে গাঁজার পুরিয়া দেওয়ার অভিযোগ, যুবককে প্রকাশ্যে লাথি পুলিশের!

বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলে হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে।

যুবককে লাথি মারার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

যুবককে লাথি মারার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২০:২৮
Share: Save:

প্রকাশ্য রাস্তায় এক যুবককে লাথি মারতে মারতে নিয়ে যাচ্ছে পুলিশ। মঙ্গলবার এমনই দৃশ্য দেখা গেল হাওড়া আদালত চত্বরে। হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বন্দিদের আদালতে নিয়ে আসার দায়িত্বে থাকা পুলিশকর্মীদের (এসকর্ট পার্টি) পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।
মঙ্গলবার বন্দিদের হাওড়া আদালতের লক আপে নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সংশোধনাগার থেকে আনা বন্দিদের গাড়ি থেকে নামানোর সময় এক যুবক গাঁজার পুরিয়া দিতে এসেছিল। সেই যুবককে বন্দিদের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীরা ধরে ফেলেন। অভিযোগ, এর পর মারধর চলে প্রকাশ্যে। পরে ওই যুবককে ছেড়ে দেওয়া হয়।

মারধরের সমালোচনা করে হাওড়া আদালতের আইনজীবী সুবীর প্রধান বলেন, ‘‘এই ঘটনা শুধু মানবাধিকার লঙ্ঘন করা নয়, আইন অমান্যও বটে। কেউ অপরাধ করলে তাকে গ্রেফতার করা যেতে পারত।’’ বিষয়টি নিয়ে রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় বলেন, ‘‘পুলিশের এমন কাজ করা উচিত হয়নি। এটা অন্যায় হয়েছে। কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত।’’

বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলে হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Howrah Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE