Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Marijuana Smuggling

হাওড়া থেকে ট্যাক্সি ধরে পাচারের চেষ্টা, ১০ কিলোগ্রাম গাঁজা-সহ মহিলা এবং যুবক গ্রেফতার

শনিবার ভোরে চন্দননগর পুলিশ কমিশনারেটের তরফে নাকা চেকিং চলচ্ছিল ব্যান্ডেলের কেওটা চেকপোস্টে। সেখানে একটি হলুদ ট্যাক্সিকে সন্দেহের বশে আটক করা হয়।

Huge amount of marijuana recovered frrem a taxi at Bandel of Hooghly

১০ কিলোগ্রাম গাঁজা আটক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যান্ডেল শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১০:৪২
Share: Save:

হলুদ ট্যাক্সি ভাড়া করে পাচার করা হচ্ছিল লক্ষাধিক টাকার গাঁজা। সেই মাদক-সহ এক মহিলা এবং এক যুবককে আটক করল পুলিশ। শনিবার ভোরে এই ঘটনা ঘটেছে হুগলির ব্যান্ডেলে। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোরে চন্দননগর পুলিশ কমিশনারেটের তরফে নাকা চেকিং চলচ্ছিল ব্যান্ডেলের কেওটা চেকপোস্ট এলাকায়। সেখানে একটি হলুদ ট্যাক্সিকে সন্দেহের বশে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িটি কলকাতার দিক থেকে হুগলির মগরার দিকে যাচ্ছিল। তল্লাশিতে ট্যাক্সি থেকে উদ্ধার হয় ১০ কিলোগ্রাম গাঁজা। ওই গাড়িতে চালক ছাড়াও ছিলেন এক মহিলা এবং এক যুবক। তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম কল্পনা হালদার, সাগর তামাং এবং গাড়িচালক পুরুষোত্তম ঝা।

পুরুষোত্তমের দাবি, শুক্রবার রাত পৌনে ১২টা নাগাদ হাওড়া স্টেশন থেকে তাঁর গাড়িটি ভাড়া করা হয়েছিল। পুরুষোত্তম জানিয়েছেন, প্রথমে ওই দুই যাত্রী তাঁকে বলেছিলেন শিয়ালদহ যাবেন। পরে তাঁরা ব্যান্ডেল স্টেশনে পৌঁছে দিতে বলেন বলে দাবি ট্যাক্সিচালকের। এর পর, তিনি ব্যান্ডেলে পৌঁছলে তাঁকে যাত্রীরা আরও কিছুটা এগিয়ে দিতে নির্দেশ দেন বলেও দাবি পুরুষোত্তমের। ঘটনাস্থলে পৌঁছে ট্যাক্সিচালক এবং দুই যাত্রীকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন চুঁচুড়া থানা এবং চন্দননগর পুলিশের আধিকারিকেরা। পুলিশ নিশ্চিত হয়, গাঁজা পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। ওই মাদক কোথা থেকে আনা হয়েছে, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana Smuggling Smuggling arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE