Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BDO

Death: জয়েন্ট বিডিও-কে পিষে দিল ট্রাক, দফতর থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা

ওই আধিকারিকের নাম তাপস বিশ্বাস (৪৯)। তাঁর বাড়ি দমদমের দুর্গানগর। সোমবার রাতে মুম্বই রোডে কলকাতামুখী লেন ধরে যাচ্ছিলেন। তখন ঘটে দুর্ঘটনা।

— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৪:২৮
Share: Save:

দফতর থেকে বাইকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল হাওড়ার শ্যামপুর এক নম্বর ব্লকের যুগ্ম ব্লক উন্নয়ন আধিকারিকের। সোমবার রাত সাড়ে ৭টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে মুম্বই রোডের ধামিসা এলাকায়।

পুলিশ জানিয়েছে, ওই আধিকারিকের নাম তাপস বিশ্বাস (৪৯)। তাঁর বাড়ি দমদমের দুর্গানগর। সোমবার রাতে মুম্বই রোডে কলকাতামুখী লেন ধরে যাচ্ছিলেন তিনি। একটি সিগনালে দাঁড়িয়েছিলেন। সেই সময় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর বাইকের পিছনে ধাক্কা মারে। তার জেরে তিনি বাইক থেকে পড়ে যান এবং গুরুতর চোট পান। পুলিশ এবং স্থানীয়রা তাঁকে উদ্ধার করে গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ লরি এবং তার চালককে আটক করেছে।

সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ তাপস তাঁর দফতর থেকে বেরিয়েছিলেন। মাঝপথে ঘটে এই দুর্ঘটনা। বছর দুয়েক আগে তিনি শ্যামপুরে এক নম্বর ব্লকে যোগ দেন যুগ্ম বিডিও হিসাবে। বাড়িতে স্ত্রী এবং দুই কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে দ্রুত হাসপাতালে যান শ্যামপুর এক নম্বর ব্লকের বিডিও তন্ময় কার্জি। তাপসের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BDO Death West bengal Gov
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE