Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Madan Mitra

যুদ্ধক্ষেত্রে প্রাণ দেব, তবু শুভেন্দু অধিকারী হব না, তোপ দাগলেন মদন

সোমবার হুগলির কোন্নগরে তৃণমূলের ‘খেলা হবে দিবস’ কর্মসূচিতে যোগ দেন মদন। তিনি সম্প্রতি ত্রিপুরা-সহ নানা ইস্যুতে বিজেপি-কেও আক্রমণ করেছেন।

কোন্নগরে মদন মিত্র।

কোন্নগরে মদন মিত্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৯:০৮
Share: Save:

বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করলেন তৃণমূল নেতা তথা কামারহাটির বিধায়ক মদন মিত্র। একই সঙ্গে তিনি সম্প্রতি ত্রিপুরা-সহ নানা ইস্যুতে বিজেপি-কেও আক্রমণ করেছেন।

সোমবার হুগলির কোন্নগরে তৃণমূলের ‘খেলা হবে দিবস’ কর্মসূচিতে যোগ দেন মদন। সেখানে তিনি বলেন, ‘‘ভারতের সব দল মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করলে উত্তরপ্রদেশে মোদীর সরকার হারছে। এটাই শেষ খেলা। যদি জিততে পারি তবে ফিরে এসে মালা পরাব। কিন্তু যদি জিততে না পারি, তা হলে যুদ্ধক্ষেত্রে প্রাণ দেব, তবু শুভেন্দু অধিকারী হব না। এ বার খেলা অনেক বড়। তার ছোট ছোট কালিপটকা দেখছেন ত্রিপুরায়।’’

‘খেলা হবে দিবস’ নিয়ে মদনের মন্তব্য, ‘‘তৃণমূল দলটার সঙ্গে খেলা কথাটা জড়িয়ে গিয়েছে। তাই খেলা দিবস শহিদ দিবসের থেকে এক ইঞ্চি ছোট নয়। কারণ এই খেলার সঙ্গে তৃণমূলের পতাকা এবং শহিদের রক্ত জড়িয়ে আছে।’’ ত্রিপুরায় তৃণমূল নেতৃত্বের উপরে বিজেপি-র হামলার অভিযোগ নিয়ে কামারহাটির বিধায়ক মহাত্মা গাঁধীর শরণ নিয়েছেন। তাঁর মন্তব্য, ‘‘ওরা যত মারবে আমরা মার খেতে শিখব। আমরা মারব না। কারণ আমরা যদি মারি তা হলে কোবরা হেলে হয়ে ঘরে ঢুকে যাবে।।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra TMC Tripura BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE