Advertisement
০৬ অক্টোবর ২০২২
Road Accident

জাতীয় সড়কে বেপরোয়া ট্রাক পিষে দিল মোটর ভেহিকল্‌স ইনস্পেক্টর, সিভিক ভলেন্টিয়ার-সহ তিন জনকে

পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে জাতীয় সড়কের রানিহাটি মোড়ের অদূরে কলকাতামুখী লেনে গাড়ি থামিয়ে সিভিক ভলেন্টিয়ারদের নিয়ে তল্লাশি চালাচ্ছিলেন ‘মোটর ভেহিকল্‌স ইনস্পেক্টর’।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৩
Share: Save:

জাতীয় সড়কে গাড়িতে তল্লাশি চালাতে গিয়ে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ‘মোটর ভেহিকল্‌স ইনস্পেক্টর’ (এমভিআই), সিভিক ভলেন্টিয়ার-সহ তিন জনের। বুধবার গভীর রাতে হাওড়ার রানিহাটির কাছে ৬ নম্বর জাতীয় সড়কের ঘটনা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে জাতীয় সড়কের রানিহাটি মোড়ের অদূরে কলকাতামুখী লেনে গাড়ি থামিয়ে সিভিক ভলেন্টিয়ারদের নিয়ে তল্লাশি চালাচ্ছিলেন ‘মোটর ভেহিকল্‌স ইনস্পেক্টর’-সহ দফতরের আধিকারিকরা। একটি লরিকে দাঁড় করিয়ে তল্লাশি চালানোর সময় পিছন দিক থেকে আরও একটি ট্রাক আসছিল। সেই সময় পিছন দিক থেকে আসা ওই ট্রাকটিকে দাঁড় করাতে গিয়েছিলেন এমভিআই উজ্জ্বল জানা এবং সিভিক ভলেন্টিয়ার অরিন্দম বিশ্বাস। সেই সময় দ্রুত গতিতে আসা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিটির পিছনে ধাক্কা মারে।

দুর্ঘটনায় উজ্জল জানা এবং অরিন্দমের ওই দাঁড়িয়ে থাকা লরির চালক পিষ্ট হয়ে যান। দুর্ঘটনার পর তিন জনকে প্রথমে স্থানীয় গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতালে এবং পরে হাওড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হলে সেখানেই তাঁদের মৃত্যু হয়। মৃত লরিচালকের পরিচয় এখনও জানা যায়নি। ট্রাকে ‘ওভারলোডিং’ বা অতিরিক্ত পণ্য বহন ঠেকাতে সম্প্রতি কঠোর বিধিনিষেধ চালু করেছে রাজ্য সরকার। চলছে ধরপাকড়ও। এই পরিস্থিতিতে বিভিন্ন জাতীয় সড়কে কড়া নজরদারি শুরু হয়েছে বলে পরিবহণ দফতরের একটি সূত্র জানাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.