Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

Murder: মত্ত অবস্থায় দুই ভাইকে ছুরি মেরে খুন করলেন প্রতিবেশী, সিঙ্গুরে আততায়ীকে ধরল জনতা

গুরুতর আহত অবস্থায় নির্মল এবং রাজকুমারকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তাঁদের মৃত্যু হয়। তদন্ত শুরু পুলিশের।

দুই ভাইয়ের মৃত্যুতে শোকগ্রস্ত পরিবার।

দুই ভাইয়ের মৃত্যুতে শোকগ্রস্ত পরিবার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৪:৪৭
Share: Save:

মত্ত অবস্থায় ছুরি মেরে দুই ভাইকে খুন করলেন প্রতিবেশী যুবক। পালানোর সময় গ্রামবাসীরা অভিযুক্তকে ধরে তুলে দিলেন পুলিশের হাতে। শুক্রবার এই ঘটনা ঘটেছে হুগলির সিঙ্গুরে।
সিঙ্গুরের মির্জাপুর-বাঁকিপুর এলাকার বাসিন্দা ছিলেন নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিক (৩৮)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল ১১টা নাগাদ মির্জাপুর বাজারে তাঁদের উপর ছুরি নিয়ে চড়াও হন ভোলা সাঁতরা (৪৫) নামে এক ব্যক্তি। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, মত্ত অবস্থায় ছুরি নিয়ে দুই ভাইকে এলোপাথাড়ি কোপাতে থাকেন ভোলা। দু’জনেরই গলায় আঘাত লাগে। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে যান প্রত্যক্ষদর্শীরা। তাঁদের বর্ণনা অনুযায়ী, কোনও বিষয় নিয়ে নির্মল এবং রাজকুমারের সঙ্গে বচসা হয় ভোলার। এর পরই তিনি ছুরি নিয়ে দু’জনের উপর হামলা চালান। পালিয়ে যাওয়ার সময় ভোলাকে ধরে ফেলেন বাজারে থাকা লোকজন। সিঙ্গুর থানার পুলিশ গিয়ে তাঁকে গ্রেফতার করে।

গুরুতর আহত অবস্থায় নির্মল এবং রাজকুমারকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তাঁদের মৃত্যু হয়। হুগলি গ্রামীণের পুলিশ সুপার আমনদীপ বলেন, ‘‘দুই ভাইয়ের সঙ্গে অভিযুক্তের কোনও বিষয় নিয়ে গন্ডগোল ছিল। সেই কারণে আজ তাঁদের মধ্যে ঝামেলা হয়। মত্ত অবস্থায় অভিযুক্ত তাঁদের ছুরি মারে। ভোলা সাঁতরাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে খুনের উদ্দেশ্য জানার চেষ্টা করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Singur police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE