Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident

মাটিবোঝাই ট্র্যাক্টরের ধাক্কায় মৃত্যু, ধনিয়াখালিতে দেহ আটকে বিক্ষোভ গ্রামবাসীদের, উত্তেজনা

ধনিয়াখালিতে সাতসকালে একটি ট্র্যাক্টরের ধাক্কায় মৃত্যু হল এক মাছ বিক্রেতার। তার পরে ট্র্যাক্টরটি আটকে রেখে বিক্ষোভ দেখান স্থানীয়রা। যদিও ঘাতক ট্র্যাক্টরের চালকের কোনও খোঁজ মেলেনি।

পথ দুর্ঘটনার জেরে উত্তেজনা ধনিয়াখালিতে।

পথ দুর্ঘটনার জেরে উত্তেজনা ধনিয়াখালিতে। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ধনিয়াখালি শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১০:৩৪
Share: Save:

মাটিবোঝাই ট্র্যাক্টরের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা হুগলির ধনিয়াখালিতে। অভিযু্ক্তদের গ্রেফতার এবং ক্ষতিপূরণের দাবিতে দেহ আটকে বিক্ষোভ গ্রামবাসীদের।

পুলিশ সূত্রে খবর, ধনিয়াখালির সোমসপুর গ্রাম পঞ্চায়েতের কাঁড়াখুলি গ্রামে মাটি কাটার কাজ চলছিল। মঙ্গলবার সকালে একটি ট্র্যাক্টর সেই মাটি নিয়ে যাওয়ার সময় এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃতের নাম বনমালি ভান্ডারী (৫০)। পেশায় মাছ বিক্রেতা বনমালির বাড়ি দেধারা গ্রামে। প্রতি দিন ভোরে সাইকেল নিয়ে মাছের আড়ৎ থেকে মাছ কিনতেন বনমালি। তার পর বাজারে বসে সেই মাছ বিক্রি করতেন। মঙ্গলবারও তেমনই বেরিয়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হল না।

গ্রামবাসীদের অভিযোগ, বেআইনি ভাবে মাটি কাটা চলছে। আর বেআইনি মাটি বহন করার সময় বেপরোয়া গতির ট্র্যাক্টরের চাকায় পিষ্ট হয়ে যান বনমালি। খবর পেয়ে ধনিয়াখালি থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। দেহ এবং ঘাতক ট্র্যাক্টরটিকে আটকে রাখা হয়। ট্র্যাক্টর চালক পালিয়ে যান। ঘটনায় অভিযু্ক্তদের গ্রেফতার এবং মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে বলে দাবি গ্রামবাসীদের। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত হবে। অনুমতি নিয়ে মাটি কাটা হচ্ছিল কিনা তাও দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Agitation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE