Advertisement
০২ মে ২০২৪
Howrah

চায়ের দোকানদারকে রাস্তায় ফেলে মার! থামাতে গিয়ে বি গার্ডেনে খুন বৃদ্ধ পুরোহিত!

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার বি গার্ডেন থানার তিন নম্বর গেট এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় এ পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৩:২৩
Share: Save:

এলাকায় টোটো চলা নিয়ে বচসা এবং সেখান থেকে মারামারি। সেই ঝামেলা মেটাতে গিয়ে খুন হলেন এক পুরোহিত। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার বি গার্ডেন থানার তিন নম্বর গেট এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশ এবং র‌্যাফ মোতায়েন করা হয়েছে।

বি গার্ডেনের তিন নম্বর গেট এলাকা বরাবরই জনবহুল এলাকা। সব সময় ভিড় লেগেই থাকে। স্থানীয় সূত্রে খবর, ভিড়ের মধ্যে যাতে দ্রুত গতিতে টোটো চলাচল না করতে পারে, সে জন্য রাস্তায় পাথর রাখা হয়েছিল। শুক্রবার সেই পাথর সরিয়ে দেওয়ার চেষ্টা করেন এলাকার এক টোটোচালক। তাঁকে বাধা দেন স্থানীয় চায়ের দোকানদার সানি যাদব। দু’জনের জোর বচসা বাধে। অভিযোগ, এর পর টোটোচালক চায়ের দোকানদারকে হুমকি দিয়ে চলে যান।

শনিবার সকালে দু’টি টোটোয় দলবল নিয়ে ওই চায়ের দোকানদারের উপরে চড়াও হন ওই টোটোচালক। দোকানদারকে বেধড়ক মারধর করা হচ্ছে দেখে তাঁকে উদ্ধার করতে ছুটে পেশায় পুরোহিত অবোধ কিশোর ওঝা (৬০)। কিন্তু তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হাওড়া সিটি পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। আসে বি গার্ডেন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Lynching Died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE