Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Howrah

জমি নিয়ে বিবাদ, বাঁকড়ায় মালিককে বোমা মারার অভিযোগ প্রোমোটারের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডোমজুড়ের বাঁকড়া বাজার এলাকায় বহুতল নির্মাণের জন্য সেলিম মোল্লা নামে এক ব্যক্তির থেকে জমি কিনেছিলেন মাহিদ খান নামে এক প্রোমোটার।

বাঁকড়ায় বোমাবাজি।

বাঁকড়ায় বোমাবাজি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৭:৫৯
Share: Save:

এক খণ্ড জমি নিয়ে মালিকের সঙ্গে পুরনো বিবাদ প্রোমোটারের। বুধবার তা নিয়ে উত্তেজনা ছড়াল হাওড়ার বাঁকড়ায়। জমি মালিককে বোমা মেরে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে ওই প্রোমোটারের বিরুদ্ধে। বোমাবাজির জেরে জমি মালিক-সহ ২ জন জখম হয়েছেন। গ্রেফতার করা হয়েছে ৪ জনকে। ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডোমজুড়ের বাঁকড়া বাজার এলাকায় বহুতল নির্মাণের জন্য সেলিম মোল্লা নামে এক ব্যক্তির থেকে জমি কিনেছিলেন মাহিদ খান নামে এক প্রোমোটার। সেলিমের অভিযোগ, মাহিদ মূল জমিটি ছাড়াও অতিরিক্ত ৩ কাঠা জমি জোর করে দখল করে নিতে চাইছেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বিবাদ চলছিল। বুধবার দুপুরে তা চরমে ওঠে। মাহিদ তার দলবল নিয়ে সেলিমের উপর হামলা করে বলে অভিযোগ। যেখানে বহুতল নির্মাণ চলছিল সেখানে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। বোমার আঘাতে সেলিম এবং একটি শিশু জখম। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেলিমের অভিযোগ, ‘‘বহু দিন ধরে এই ঝামেলা চলছে। আমাকে প্রাণে মারার হুমকিও দিয়েছে প্রোমোটার। পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি। আজ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলাম।’’

ঘটনার পর থেকে খোঁজ মিলছে না মাহিদের। বুধবার বোমাবাজির পর, ক্ষোভ দেখাতে থাকে উত্তেজিত জনতা। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পরিস্থিতি আয়ত্তে আনতে বসানো হয়েছে পুলিশ পিকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Bombing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE