Advertisement
১১ মে ২০২৪
Water logged

বর্ষা গিয়েছে বহু দিন, তা-ও জল যন্ত্রণায় ভুগছে শ্রীরামপুরের রায়ল্যান্ড

শ্রীরামপুর পুরসভার প্রশাসক গৌরমোহন দে বলেন, ‘গলাপোলের জল পাম্প করে তুলে দেওয়া হয়েছে।’

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৮:৪২
Share: Save:

বর্ষা বিদায় নিয়েছে। তার পরেও জল যন্ত্রণায় ভুগছেন শ্রীরামপুর রায়ল্যান্ড রোড নন্দী মাঠ এলাকার বাসিন্দারা। বৃষ্টি নেই তবু রাস্তা ভরে আছে জলে। জল ভেঙেই যাতায়াত করতে হচ্ছে রোজ। জমা জলে ডেঙ্গির মশার লার্ভা জন্মানোয় আতঙ্ক ছড়াচ্ছে প্রতি দিন। এ বার এ বিষয়ে পুরপ্রশাসকের বাড়িতে গিয়ে অভিযোগ জানালেন বাসিন্দারা। তাঁদের অভিযোগ, দীর্ঘ দিন ধরে জমা জলের জন্য ভুগতে হচ্ছে। মশা-মাছির উৎপাত হচ্ছে। রোজই মারণ রোগ ছড়ানোর আতঙ্কে ভুগছেন সাধারণ মানুষ। কোনও নিকাশি ব্যবস্থা নেই। জল একই রকম ভাবে জমে আছে। বাড়িতেও জল। পুরসভার আধিকারিকদের বার বার জানানো হয়েছে, তবে ফল মেলেনি।

শ্রীরামপুর পুরসভার প্রশাসক গৌরমোহন দে বলেন, ‘গলাপোলের জল পাম্প করে তুলে দেওয়া হয়েছে। নন্দীমাঠের নিচু এলাকায় জল জমে আছে বলে ওখানকার বাসিন্দারা অভিযোগ করছেন। আমরা তিন-চার দিন সময় চেয়েছি। দ্রুত সব ঠিক করে দেওয়া হবে। এই সময়ের মধ্যে মশার লার্ভা জন্মাতে পারে। তবে আমাদের প্রত্যেকটি ওয়ার্ডে স্বাস্থ্যকর্মীরা কাজ করছেন। স্প্রে করা চলছে। নন্দীমাঠ এলাকায় কোনও ডেঙ্গি রোগী নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Water logged
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE