Advertisement
১৮ মে ২০২৪
Robbery

দুঃসাহসিক ডাকাতি হাওড়ায়, লক্ষাধিক টাকার সোনার গয়না লুট করে চম্পট দিল দুই দুষ্কৃতী

হৃদয় কৃষ্ণ ব্যানার্জির ফাস্ট বাইলেনে এক ব্যবসায়ীর বাড়ি থেকে লক্ষাধিক টাকার সোনার গয়না লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ২১:৫৬
Share: Save:

শুক্রবার সন্ধ্যে নাগাদ দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল হাওড়ার ব্যাঁটরা থানা এলাকায়। হৃদয় কৃষ্ণ ব্যানার্জির ফাস্ট বাইলেনে এক ব্যবসায়ীর বাড়ি থেকে লক্ষাধিক টাকার সোনার গয়না লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে খবর, ব্যবসায়ী গৌতম পালের বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। সন্ধ্যে নাগাদ দুই যুবক বাড়িতে আসে। সেই সময় বাড়িতে একাই ছিলেন গৌতমবাবুর স্ত্রী রিমি পাল। তিনি কিছু বুঝে ওঠার আগেই গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে মুখ বন্ধ করে তাঁকে একটি ঘরে বন্ধ করে দেয় দুষ্কৃতীরা। তার পর পাশের ঘরের আলমারির দরজা ভেঙে কয়েক লক্ষ টাকার সোনার গয়না লুট করে চম্পট দেয় তারা। পরে খবর পেয়ে গৌতমবাবু বাড়ি ফিরে দেখেন, রিমি দেবীর মুখ গামছা দিয়ে বাঁধা। চিৎকার চেঁচামেচিতে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তার পরই খবর দেওয়া হয় ব্যাঁটরা থানায়।

রিমি দেবী জানান, সন্ধ্যের সময় আচমকাই এক যুবক প্রথমে তাঁদের বাড়িতে ঘরে ঢোকে জানায়, গৌতমবাবু পাঠিয়েছেন তাকে। সেই সঙ্গে আরও এক যুবক ঢুকে পড়ে ঘরের ভিতরে। রিমি দেবী তাদের কিছু জিজ্ঞাসা করে বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা তাঁর মুখ বেঁধে ফেলে। দুষ্কৃতীরা তাঁর গলায় ভোজালি ধরে প্রাণে মারার হুমকি দেয়। তার পর ঘরের জানালা বন্ধ করে আলমারি ভেঙ্গে অবাধে লুটপাট চালিয়ে চম্পট দেয় তারা।

ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। দুষ্কৃতীরা ওই ব্যবসায়ীর পরিচিত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। গৌতম পাল জানিয়েছেন, ঘটনার সময়ে তিনি তাঁদের ডায়াগনস্টিক সেন্টার লাগোয়া ওষুধের দোকানে ছিলেন। ফোন পেয়ে তিনি বাড়িতে আসেন দেখেন, ডাকাতি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE