Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

Crime: বেলুড়ের প্যাথলজিক্যাল সেন্টারের শৌচাগারে গোপন ক্যামেরা, গ্রেফতার নিরাপত্তারক্ষী

মঙ্গলবার সেন্টারে আল্ট্রাসনোগ্রাফি করতে আসেন এক মহিলা। তিনি সেন্টারের শৌচালয়ে যান। সেখানে দেখেন, একটি মোবাইল উল্টে রাখা আছে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বেলুড় শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ২১:০৯
Share: Save:

প্যাথলিজক্যাল সেন্টারের শৌচাগারে লুকিয়ে রাখা ছিল ফোন। তাতেই হত ভিডিয়ো রেকর্ডিং। মহিলাদের আপত্তিকর ভিডিয়ো তোলা হত বেলুড় স্টেশন রোডের ওই প্যাথলজিক্যাল সেন্টারে। মঙ্গলবার এক মহিলার তৎপরতার ফাঁস হল ঘটনা। ঘটনায় অভিযুক্ত ওই সেন্টারের এক নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ওই সেন্টারে আল্ট্রাসনোগ্রাফি করতে আসেন এক মহিলা। তিনি ওই সেন্টারের শৌচালয়ে যান। সেখানেই লক্ষ করেন, ঝাঁটা ও অন্য আর্বজনার পাশে একটি মোবাইল উল্টে রাখা আছে। বিষয়টি বুঝতে না পেরে তিনি তাঁর স্বামীকে ডাকেন। দেখা যায়, ওই মোবাইলে ভিডিয়ো রেকর্ডিং অন করা রয়েছে। কেউ ওই অবস্থাতেই ফোনটি ফেলে রেখে গিয়েছে।

এর পরেই চিৎকার চেঁচামেচি শুরু করে ওই দম্পতি। কথায় কথায় ধরা পড়ে যায় ওই মোবাইলটি সেন্টারের নিরাপত্তারক্ষী মহম্মদ ইমতিয়াজের। এর পরেই মারধর করা হয় ওই নিরাপত্তারক্ষীকে। উত্তেজনা বাড়তেই খবর যায় বালি থানায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্তকে আটকও করা হয়। পরে ওই মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই নিরাপত্তারক্ষীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime belur Hidden Camera
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE