Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Middle Man

ফড়েরাজ রুখতে কড়া পদক্ষেপ করছে রাজ্য সরকার, দাবি মন্ত্রীর

হাওড়ায় ওয়েস্টবেঙ্গল কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের বার্ষিক সভা।

হাওড়ায় ওয়েস্টবেঙ্গল কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের বার্ষিক সভা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ২০:২০
Share: Save:

ফড়েরাজ রুখতে ‘সুফল বাংলা’-র ওপর জোর দিচ্ছে রাজ্য কৃষি বিপণন দফতর। শুক্রবার হাওড়ায় এক অনুষ্ঠানে দাবি করেন রাজ্যের কৃষি বিপণনমন্ত্রী তপন দাশগুপ্ত। তাঁর দাবি গত বছর করোনাকালে আলুর দাম বাড়ার জন্য ফড়েরাই দায়ী। হাওড়ায় ওয়েস্টবেঙ্গল কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের বার্ষিক সভায় যোগ দেন তপন। সেখানে তাঁর দাবি রাজ্যের মানুষ যেমন চাইছেন সরকার তেমনি ভাবেই তাঁদের পাশে দাঁড়াচ্ছেন।

তপন দাবি করেন, এ বছর আলুর প্রচুর ফলন হয়েছে ফলে আলুর দাম অনেকটাই কম থাকবে। এ বছর রাজ্যে প্রায় ১ কোটি ১০ লাখ মেট্রিক টন আলু ফলতে চলেছে বলে দাবি তাঁর। তিনি দাবি করেন রাজ্যে ফোড়েরাজ রুখতে কড়া পদক্ষেপ করছে সরকার। কোথাও কোনও অভিযোগ পেলেই দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে।

হাওড়ায় তপন জানিয়েছেন, আলু এবং সব্জি সঠিক দামে মানুষের কাছে পৌঁছে দিতে সুফল বাংলা ঘরে ঘরে পৌঁছে যাবে। এখন আলু ১০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে কোথাও তার থেকেও কমে। আগামী দিনে আরও কমবে।

অপর্ণা কোলে নামে হাওড়া শহরের এক বাসিন্দা জানিয়েছেন, বর্তমানে দাম কমায় তাঁরা খুশি। দাম যাতে কম থাকে তার জন্য সরকারের উচিত নজর রাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minister Middle Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE