Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

স্বামীকে কাঠ দিয়ে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার ০৪ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৩৬
রতনের দেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ।

রতনের দেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ।
নিজস্ব চিত্র।

স্বামীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেফতার হলেন এক মহিলা। কোচবিহারে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকে অন্দরানফুলবাড়ি বটতলা এলাকার ঘটনা। স্থানীয় সূত্রের দাবি, দীর্ঘদিন ধরেই পারিবারিক অশান্তি চলছিল রতন সূত্রধর এবং স্ত্রী ফুলকুমারীর মধ্যে। তার জেরেই বৃহস্পতিবার রাতে স্বামীকে কাঠের বাটাম দিয়ে পিটিয়ে খুনে করেন বলে ফুলকুমারীর বিরুদ্ধে অভিযোগ।

প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়ই রতনদের বাড়ি থেকে ঝগড়ার শব্দ পাওয়া যেত। বুধবার রাতেও দীর্ঘক্ষণ ঝগড়া অশান্তি মারধরের শব্দ শুনতে পেয়েছেন তাঁরা। তার পরই বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে উদ্ধার হয় রতনের দেহ। দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গিয়েছে।

প্রতিবেশী শিবু দাস জানান, রতন পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। তাঁর প্রথম পক্ষের স্ত্রী গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হন। তার পর ফুলকুমারীকে বিয়ে করেন রতন। কিন্তু দীর্ঘদিন ধরে তাঁর সঙ্গেও অশান্তি চলছিল। তবে ঠিক কী নিয়ে তাঁদের সমস্যা তা সঠিক জানা নেই বলে জানিয়েছেন শিবু।

Advertisement

রতনের মৃত্যর খবর স্থানীয় বাসিন্দারা তুফানগঞ্জ থানায় জানান। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এবং খুনে অভিযুক্ত ফুলকুমারীকে গ্রেফতার করেছে। ঠিক কী কারণে খুন তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement