Advertisement
০৭ মে ২০২৪
Theft

তেল সংস্থার পাইপলাইন থেকে তেল চুরি, হাওড়ায় পুলিশের জালে ৩

রাস্ট্রায়ত্ত তেল সংস্থার পাইপলাইন থেকে রাতে চুরি করা হত তেল। আর তা বিক্রি করা হত বাজারে। দীর্ঘ দিন ধরেই ওই চক্রের পাণ্ডাদের খুঁজছিল পুলিশ।

ধৃতদের তোলা হচ্ছে আদালতে।

ধৃতদের তোলা হচ্ছে আদালতে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৭:০১
Share: Save:

হাওড়ায় তেল সংস্থার পাইপলাইন থেকে তেল চুরি চক্রের ৩ পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ওই ৩ অভিযুক্তকে পাকড়াও করেছে পুলিশ। ধৃতদের ৮ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

রাস্ট্রায়ত্ত তেল সংস্থার পাইপলাইন থেকে রাতে চুরি করা হত তেল। আর তা বিক্রি করা হত বাজারে। দীর্ঘ দিন ধরেই ওই চক্রের পাণ্ডাদের খুঁজছিল পুলিশ। শুক্রবার রাতে হাওড়া গ্রামীণ পুলিশের স্পেশ্যাল অপারেশন গ্রুপ দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা থেকে সুমন বন্দোপাধ্যায় (৩০) এবং কুসুম প্রধান (৩১) নামে দু’জনকে গ্রেফতার করে। এ ছাড়া পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে রঞ্জন বাকুলি (৩০) নামে আরও এক জনকে গ্রেফতার করা হয়।

পাইপলাইনের মাধ্যমে হলদিয়ার তৈল শোধনাগার থেকে মৌরিগ্রামের ডিপোয় পেট্রোপণ্য পাঠানো হয়। কোলাঘাট ব্রিজের কাছে নাউপালায় পাইপলাইন থেকেই মূলত তেল চুরি করত এই চক্রটি। তারা পাইপলাইন থেকে সরাসরি তেল ভর্তি করত তেলের ট্যাঙ্কারে। তারা ট্যাঙ্কার পিছু কয়েক লক্ষ টাকা আয় করত বলে সুত্রের খবর। কিছু দিন আগে ওই তেল সংস্থার তরফে বাগনান থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। ধৃতদের জেরা করে এই চক্রের মূল পাণ্ডাদের নাগাল পেতে চাইছেন তদন্তকারীরা। চোরাই তেল তারা কোথায় পাচার করত তারও হদিশ পেতে চাইছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Oil Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE