Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

আক্রান্ত বিজেপি কর্মীর বাড়ি গিয়ে নিরাপত্তার আশ্বাস দিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক

তৃণমূল বিধায়ক নিজের ফোন নম্বর দিয়ে বিজেপি কর্মীকে বলেন, ‘‘এরপর কেউ কিছু বললে, সরাসরি আমাকে জানাবেন।’’

বিজেপি কর্মীকে আশ্বাস তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের।

বিজেপি কর্মীকে আশ্বাস তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ১৭:৫৬
Share: Save:

রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে শাসক-বিরোধী তরজা চলছে। সেই বিতর্কে শামিল হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। চাপানউতোরের এই আবহেও ব্যতিক্রমী ছবি দেখা গেল হুগলির চুঁচুড়ায়। নজির গড়ল, শাসক দলের বিধায়কের সৌজন্যতার। দুষ্কৃতীদের হুমকির মুখে পড়া বিরোধী দলের কর্মীর বাড়িতে গিয়ে নিরাপত্তার আশ্বাস দিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

চুঁচুড়ার প্রতাপপুর অঞ্চলের ব্যবসায়ী দীপক দত্ত বিধানসভা নির্বাচনে বি জে পি-র হয়ে কাজ করেন। সক্রিয় ভাবে মিটিং-মিছিলে অংশ নেন তিনি। তাকে গত কয়েকদিন ধরে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। দীপককে সপরিবারে এলাকা থেকে উৎখাত করা হবে বলে শাসানো হয় স্থানীয় তৃণমূলের পক্ষ থেকে। এই পরিস্থিতিতে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের কাছে অভিযোগ যায় মঙ্গলবার রাতে। বুধবার সকালে বৃষ্টি মাথায় বিধায়ক হাজির হন ওই বিজেপি কর্মীর বাড়িতে। তাঁকে দেখে দীপকের সপ্তম শ্রেণীতে পড়া মেয়ে কান্নায় ভেঙে পড়ে। তাকে বিধায়ক কাছে টেনে নিয়ে আশ্বস্ত করেন।

পরে দীপকের সঙ্গেও কথা বলেন অসিত। নিজের ফোন নম্বর দিয়ে তাঁকে বলেন, ‘‘এরপর কেউ কিছু বললে, সরাসরি আমাকে জানাবেন।’’ তৃণমূল বিধায়ক বুধবার বলেন, ‘‘গণতান্ত্রিক দেশে যে কেউ নিজের পছন্দমতো রাজনৈতিক দল করতে পারে। তার জন্য তাঁকে এলাকা ছাড়া করতে হবে না কি? ভোটের সময় অনেক বিজেপি নেতা বলেছিল তৃণমূলকে রাজ্য ছাড়া করবে। যারা বলেছিল, তারা তো দিব্যি আছে। আর দীপক তো এমন কিছুই করেনি।আমি বলেছি, যদি কেউ হুমকি দেয় আমাকে জানাতে। ওর পরিবারের পাশে আছি।’’

বিধায়কের আশ্বাসে খুশি দীপক বলেন,ভোটের সময় একটু আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। কিন্তু তৃণমূলের কাউকে কিছু বলিনি। বিধায়ককে জানাতে তিনি আমার বাড়িতে এলেন। বললেন, ‘কোনও চিন্তা নেই’। তাঁর আশ্বাস পেয়ে নিশ্চিন্ত হলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE