Advertisement
২৪ এপ্রিল ২০২৪
tarakeswar

Tarakeswar Gramin Hospital: দুই অ্যানাস্থেটিস্টই আক্রান্ত, তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে বন্ধ প্রসূতিদের শল্যচিকিৎসা

ফের করোনার প্রকোপে ব্যাহত চিকিৎসা ব্যবস্থা। করোনার লাগামছাড়া বৃদ্ধিতে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে বন্ধ হল শল্য চিকিৎসার মাধ্যমে প্রসব।

তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল।

তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৮:২৯
Share: Save:

ফের করোনার প্রকোপে ব্যাহত চিকিৎসা ব্যবস্থা। করোনার লাগামছাড়া বৃদ্ধিতে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে বন্ধ হল শল্য চিকিৎসার মাধ্যমে প্রসব। মঙ্গলবার সেখানে এক প্রসূতির প্রসব করানোর কথা ছিল। কিন্তু এইদিন হাসপাতালের পর পর দুজন অ্যানাস্থেটিস্টের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এর পরেই হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে প্রসূতিদের সিজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গল, বৃহস্পতি এবং শনি এই তিন দিন সিজার হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। তবে আগামী প্রায় ৫-৭ দিন প্রসূতিদের সিজার বন্ধ থাকবে বলেও কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে।

একই সঙ্গে সোমবার দিনেও ভর্তি থাকা এক প্রসূতির করোনা রিপোর্ট পজেটিভ আসে। তাঁর সিজার হওয়ার কথা ছিল। তাঁকেও ইতিমধ্যেই অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতির বদল না হলে সিজার করা হবে এরকম প্রসূতিদেরও অন্য হাসপাতালে পাঠানো হবে।

তবে হাসপাতালের সিজার বিভাগ ছাড়া সমস্ত অর্ন্তবিভাগ এবং বর্হিবিভাগ খোলা আছে বলেও জানিয়েছেন হাসপাতালের স্বাস্থ্য আধিকারিক তাপসকুমার দাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE