Advertisement
১৬ জুন ২০২৪
drowning

হাওড়ায় গঙ্গায় নেমে ভেসে গেলেন আসানসোলের দুই পড়ুয়া, কলকাতায় বেড়াতে এসেছিলেন তাঁরা

ইন্দ্রজিৎ মাহাতো, সৌমেন ধর এবং অরিজিৎ সরকার— তিন তরুণ আসানসোল থেকে কলকাতা এসেছিলেন বেড়াতে। তাঁরা হাওড়া স্টেশনের কাছে গঙ্গার চাঁদমারি ঘাটে নামেন।

Two college student of Asansol drowned in Ganges at Howrah

গঙ্গায় নেমে নিখোঁজ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৬:৪০
Share: Save:

হাওড়ায় গঙ্গায় স্নান করতে নেমে ভাটার টানে ভেসে গেলেন আসানসোলের দুই কলেজ পড়ুয়া। শনিবার এই ঘটনা ঘটেছে হাওড়া স্টেশনের উল্টোদিকে চাঁদমারি ঘাটে। বিপর্যয় মোকাবিলা বাহিনী নিখোঁজদের সন্ধান চালাচ্ছে।

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইন্দ্রজিৎ মাহাতো (২১), সৌমেন ধর (২০) এবং অরিজিৎ সরকার (২০) নামের তিন তরুণ আসানসোল থেকে কলকাতা এসেছিলেন বেড়াতে। এর পর তাঁরা হাওড়া স্টেশনের কাছে চাঁদমারি ঘাটে পৌঁছন। সেখানে ইন্দ্রজিৎ এবং সৌমেন গঙ্গায় স্নান করতে নামেন। অরিজিতের দাবি, তিনি নিষেধ করলেও শোনেননি বাকি দু’জন। তাঁদের অনুরোধে তিনিও জলে নামেন। তবে স্নান তিনি করেননি বলেই জানিয়েছেন অরিজিৎ। তাঁর বক্তব্য, জলে নেমে ভাটার টানে দুই বন্ধু তীর থেকে অনেকটা দুরে চলে যান। এই ঘটনা দেখে অরিজিৎ হাওড়া স্টেশনের ট্রাফিক গার্ডকে খবর দেন। খবর দেওয়া হয় কলকাতা পুলিশের রিভার ট্রাফিক দফতরেও। কলকাতা পুলিশের লঞ্চ ইন্দ্রজিৎ এবং সৌমেনকে খোঁজাখুঁজি শুরু করেছে। পরে আসে হাওড়া সিটি পুলিশের বিপর্যয় মোকাবিলা দফতর। কিন্তু এই প্রতিবেদন প্রকাশ পর্যন্ত নিখোঁজদের কোনও সন্ধান মেলেনি।

ইন্দ্রজিৎ ম্যানেজমেন্টের ছাত্র। তিনি আসানসোলের মহিশীলার বাসিন্দা। সৌমেনের বাড়ি আসানসোলের চেলিডাঙায়। তিনি স্নাতক স্তরের দ্বিতীয় বর্ষের ছাত্র। অরিজিৎ জানিয়েছেন, তাঁরা কলকাতা ঘুরতে এসেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Howrah Ganges
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE