Advertisement
১১ মে ২০২৪
Murder

GRP: শালিমার জিআরপির লক আপ ভেঙে চম্পট দুই বিচারাধীন বন্দির, রয়েছে বন্ধুকে খুনের অভিযোগ

রাজু হরি এবং সমিরুল মোল্লা নামে দুই যুবককে জিআরপি গ্রেফতার করে। তাঁরা উলুবেড়িয়ার বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে বন্ধুকে খুনের অভিযোগ।

সমিরুল মোল্লা ও রাজু হরি।

সমিরুল মোল্লা ও রাজু হরি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৩:১৬
Share: Save:

রেলপুলিশের লক আপ ভেঙে চম্পট দিলেন দুই বিচারাধীন বন্দি। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার শালিমারে। বন্ধুকে চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে খুনের অভিযোগ রয়েছে ওই দুই বন্দির বিরুদ্ধে। পলাতকদের সন্ধান চালাচ্ছে রেলপুলিশ।

রাজু হরি এবং সমিরুল মোল্লা নামে দুই যুবককে শালিমার জিআরপি গ্রেফতার করেছিল। তাঁরা উলুবেড়িয়ার বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে বন্ধুকে খুনের অভিযোগ রয়েছে। শনিবার রাতে শালিমার জিআরপি-র লক আপ ভেঙে চম্পট দেন ওই দুই যুবক। সিসি ক্যামেরায় তাঁদের পালানোর ছবিও ধরা পড়েছে। রাস্তা ধরে দু’জনকে দৌড়ে পালাতে দেখা গিয়েছে। তাঁদের সন্ধান পেতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

গত ১৭ অগস্ট আবাদা স্টেশনে চলন্ত লোকাল ট্রেন থেকে বন্ধু শুভম হরিকে (১৭) ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ রয়েছে পলাতকদের বিরুদ্ধে। জিআরপি শুভমকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করে। সেখানেই মারা যান শুভম। এর পর শুভমের বাড়ির লোকজনের অভিযোগের ভিত্তিতে ওই দু’জনের বিরুদ্ধে শালিমার জিআরপি খুনের মামলা শুরু করে। ওই দু’জনকে গ্রেফতার করে লক আপে রেখেছিল শালিমার জিআরপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Shalimar GRP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE