Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hooghly

Hooghly: সরকারি হোম থেকে নিখোঁজ দুই কিশোরী, উত্তরপাড়ায় চাঞ্চল্য

হোম কর্তৃপক্ষ উত্তরপাড়া রেল স্টেশন, ফেরিঘাট-সহ বিভিন্ন জায়গায় খোঁজখবর করেন। কিন্তু দু’জনের কোনও সন্ধান মেলেনি।

স্কুলে যাওয়ার পর আর ফেরেনি দুই নাবালিকা।

স্কুলে যাওয়ার পর আর ফেরেনি দুই নাবালিকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ১৭:২৯
Share: Save:

হুগলির উত্তরপাড়ার একটি সরকারি হোম থেকে নিখোঁজ হল দুই কিশোরী। বুধবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে খবর, বছর তেরোর দুই কিশোরী ২০১৯ সাল থেকে উত্তরপাড়া চিল্ড্রেন হোম ফর গার্লসের আবাসিক। উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলের ছাত্রী তারা। বুধবার সকালে অন্য আবাসিকদের সঙ্গে স্কুলে যায় পুষ্পা সরকার ও লক্ষ্মী চক্রবর্তী নামে দুই কিশোরী। স্কুল ছুটির পর তাদের আর কোনও খোঁজ নেই। হোম কর্তৃপক্ষ উত্তরপাড়া রেল স্টেশন, ফেরিঘাট-সহ বিভিন্ন জায়গায় খোঁজখবর করেন। কিন্তু দু’জনের কোনও সন্ধান মেলেনি। এর পরে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা।

হোম সূত্রে খবর, উত্তরপাড়ার মাখলার বাসিন্দা এক কিশোরী গত ২০১৯ সালের মার্চ মাসে এবং ব্যান্ডেলের এক কিশোরী ওই বছরই আগস্ট মাস থেকে সেখানকার আবাসিক। হোম থেকে কিছুটা দূরে উত্তরপাড়ারই অমরেন্দ্র গার্লস স্কুলে পড়াশোনা করত। পুলিশ জানিয়েছে অনাথ শিশু এবং কিশোরীদের উত্তরপাড়ার ওই সরকারি হোমে রাখা হয়। সেখান থেকে স্কুলে যাওয়ার পর দুই নাবালিকা নিখোঁজ হয়েছে। তাদের খোঁজ চলছে।

উত্তরপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের সিপিএম কাউন্সিলর সুস্মিতা সরকার বলেন, ‘‘হোমের দু’টি বাচ্চা নিখোঁজ হয়েছে শুনেছি। হোম থেকে পুলিশকে জানানো হয়েছে। আশা করি, উদ্ধার হয়ে যাবে।’’ শ্রীরামপুর মহকুমা শাসক সম্রাট চক্রবর্তী টেলিফোনে জানান, মোট ১৪ পড়ুয়া স্কুলে গিয়েছিল। তার মধ্যে ১২ জন হোমে ফিরে আসে। দু’জন না ফেরায় তাদের খোঁজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Missing police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE