Advertisement
১৬ জুলাই ২০২৪
ED Raid in Howrah

হাওড়ায় হঠাৎ ইডির অভিযান, সালকিয়া এবং লিলুয়ায় কিসের খোঁজে কেন্দ্রীয় তদন্তকারী দল?

সকাল থেকেই ওই দুই ব্যক্তির বাড়ি ঘিরে ফেলেছে কেন্দ্রীয় বাহিনী। এর মধ্যে একজন সালকিয়ার শ্রীরাম ঢ্যাং রোডের বাসিন্দা। নাম মহম্মদ হোসেন। অন্য জন হলেন মনোজ দুবে।

— নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হাওড়া শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১২:০৮
Share: Save:

বৃহস্পতিবার সাতসকালে হাওড়ার দু’টি এলাকায় হঠাৎ হাজির হল ইডি।

একটি দল এসে পৌঁছয় সালকিয়ায়, অন্য দলটি যায় লিলুয়াতে। সূত্রের খবর, একটি প্রতারণা মামলার তদন্তে নেমে এই এলাকার দুই বাসিন্দার নাম উঠে এসেছে ইডির তদন্তে। সেই মামলার সূত্রেই এই তল্লাশি অভিযান।

সকাল থেকেই ওই দুই ব্যক্তির বাড়ি ঘিরে ফেলেছে কেন্দ্রীয় বাহিনী। এর মধ্যে এক জন সালকিয়ার শ্রীরাম ঢ্যাং রোডের বাসিন্দা। নাম মহম্মদ হোসেন। অন্য জন হলেন মনোজ দুবে। তাঁর ফ্ল্যাট লিলুয়ার চকপাড়া এলাকায়। এই দু’জনের বাড়িতেই সকাল থেকে তল্লাশি অভিযান চালাচ্ছেন ইডির গোয়েন্দারা।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হোসেন এবং মনোজ দু’জনেরই নাম উঠে এসেছে সাইবার প্রতারণার ঘটনায় অভিযুক্ত হিসাবে। সেই সূত্রেই তাঁদের বাড়িতে তল্লাশি চালাচ্ছেন ইডির কর্তারা।

এর আগে গেমিং অ্যাপের মাধ্যমে সাইবার প্রতারণার ঘটনায় কলকাতার আমির খান নামে এক ব্যক্তির নাম জানা গিয়েছিল। সেই প্রতারণার ঘটনায় আমিরের কয়েক জন সঙ্গীকে গ্রেফতারও করেছিল ইডি। তবে হাওড়ার তল্লাশি অভিযানের সঙ্গে তার কোনও সম্পর্ক রয়েছে কি না, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE