Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Drugs

Crime: সাড়ে ৪ কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার শিলিগুড়িতে, গ্রেফতার এক বিহারের বাসিন্দা

পুলিশের দাবি, ধৃতের গাড়ি থেকে উদ্ধার হওয়া ব্রাউন সুগার মালদহ থেকে বাগডোগরায় নিয়ে আসা হয়েছিল।

বাগডোগরার কোথায় মাদক নিয়ে যাওয়া হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

বাগডোগরার কোথায় মাদক নিয়ে যাওয়া হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ২০:২৯
Share: Save:

শিলিগুড়ি মহকুমার এলাকা থেকে প্রায় সাড়ে চার কোটি টাকার ব্রাউন সুগার-সহ গ্রেফতার এক বিহারের বাসিন্দা। মঙ্গলবার গোপন সূত্রের খবরের ভিত্তিতে যৌথ অভিযানে নেমে ওই বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম চন্দন কুমার (২১)। বিহারের ওই বাসিন্দার গাড়ি থেকে ২ কিলো ২৫২ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে চার কোটি টাকা।

মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বাগডোগরা সংলগ্ন এলাকায় যৌথ ভাবে তল্লাশি অভিযান চালায়। অভিযানে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বাগডোগরা থানার পুলিশ এবং স্পেশাল অপারেশন গ্রুপের সদস্যেরা ছিলেন। বাগডোগরা সংলগ্ন এলাকায় একটি চার চাকার গাড়ি আটক করে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ব্রাউন সুগার।

পুলিশের দাবি, ধৃতের গাড়ি থেকে উদ্ধার হওয়া ব্রাউন সুগার মালদহ থেকে বাগডোগরায় নিয়ে আসা হয়েছিল। তবে বাগডোগরার কোথায় তা নিয়ে যাওয়া হচ্ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। বুধবার ধৃতকে শিলিগুড়ি আদালতে তোলা হবে। গোটা ঘটনার তদন্তে নেমেছে বাগডোগরা থানার পুলিশ এবং স্পেশাল অপারেশন গ্রুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drugs Crime bagdogra Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE