Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kabir suman

Kabir Suman: কোভিড পরীক্ষায় সংক্রমণ ধরা পড়েনি কবীর সুমনের, এসএসকেএমে চলছে অন্যান্য সমস্যার চিকিৎসা

এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে রয়েছেন সুমন। তিনি করোনায় আক্রান্ত নন— এ খবর জেনে স্বাভাবিক ভাবেই স্বস্তিতে তাঁর গুণমুগ্ধরা।

এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন কবীর সুমন।

এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন কবীর সুমন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২১:৪১
Share: Save:

জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা থাকলেও করোনায় আক্রান্ত নন কবীর সুমন। এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন সুমনের কোভিড পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

সোমবার ভোরে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে সুমনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। হাসপাতালে ভর্তি করানোর সময় তাঁর জ্বর এবং অন্যান্য সমস্যাও ছিল। সেই সঙ্গে সুমনের দেহে অক্সিজেনের মাত্রা ছিল ৯০। সোমবার তাঁকে অক্সিজেনও দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

এই মুহূর্তে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এসএসকেএম কর্তৃপক্ষ জানিয়েছেন, মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষের তত্ত্বাবধানে সুমনের চিকিৎসা চলছে। সোমবার সুমনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কবীর সুমনকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কবীর সুমনকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: পিটিআই।

আরও পড়ুন:

সুমন করোনায় আক্রান্ত নন— এ খবর জেনে স্বাভাবিক ভাবেই স্বস্তিতে তাঁর গুণমুগ্ধরা। প্রয়াত সঙ্গীতশিল্পী তথা অভিনেত্রী রুমা গুহঠাকুরতার মেয়ে কণ্ঠশিল্পী শ্রমণা চক্রবর্তী তাঁর ফেসবুকের পাতায় লিখেছেন, ‘কবীর সুমনের কোভিড টেস্ট নেগেটিভ এসেছে। যদিও গলাব্যথা এবং জ্বর থাকায় এখনও অত্যন্ত দুর্বল তিনি। তবে সংক্রমিত না হওয়াটা অত্যন্ত স্বস্তির।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE